• খুলনা বিভাগ

    নড়াইলে শয়ন শেখ নামে এক কিশোরের লাশ উদ্ধার করেছে পুলিশ

      প্রতিনিধি ২০ জুলাই ২০২৩ , ২:১১:৪১ প্রিন্ট সংস্করণ

    মো:মাহাফুজুর রহমান-নড়াইল জেলা প্রতিনিধি:

    বৃহস্পতিবার (২০জুলাই) সকাল ৮:৩০দিকে সদর উপজেলার চন্ডিবরপুর ইউনিয়নে নিধিখোলা কৈবিল বিল থেকে তার লাশ উদ্ধার করছে পুলিশ।নিহত শয়ন শেখ নিধিখোলা গ্রামে নাজমুল শেখের ছেলে। বিষয়টি নিশ্চিত করেছেন সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো:ওবায়দুর রহমান। পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়,বুধবার রাতে শয়ন শেখ বাড়ি থেকে বের হয়ে বাড়ি ফেরেনি। পরে তাকে খোজাখুজি করেও সন্ধান পায়নাই। বৃহস্পতিবার সকালে স্থানীয় এক ব্যক্তি মাঠে ধান দেখতে যাওয়ার পথে ঘটনাস্থলে তার লাশ দেখতে পায়। পরে স্থানীয়রা পুলিশে খবর দিলে সদর থানা পুলিশ লাশ উদ্ধার করে।

    নিহতের বাবা নাজমুল শেখ বলেন,আমার ছেলেকে যারা নির্মমভাবে হত্যা করেছে আমি তাদের ফাঁসি চাই। নিহতের মা মিতা বেগম বলেন,আমার ছেলের সাথে কারো শত্রুতা ছিলো না। আমার বুকের ধনকে যারা কেড়ে নিছে আমি তাদের ফাঁসি চাই। চন্ডিবরপুর ইউনিয়নের ৮নম্বর ওয়ার্ড ইউপি সদস্য মোস্তফা কামাল বলেন, ঘটনা সম্পর্কে তিনি অবগত হয়ে আমি সদর থানা পুলিশকে জানাই। আমরা চাই এ হত্যার ঘটনার সুষ্ট তদন্ত করে দোষিদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হোক এবং ঘটনার সাথে জড়িত নয় এমন কেউ যেনো হয়রানি না হয়।

    এদিকে, ঘটনাস্থল পরিদর্শন করেন নড়াইল জেলার পুলিশ সুপার (মোসা:সাদিরা খাতুন)অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) দোলন মিয়া, তারেক আল মেহেদী (ক্রাইম এন্ড অপস্)। পুলিশ সুপার (মোসাসাদিরা খাতুন) বলেন, প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে তাকে শ্বাসরোধ করে হত্যা হয়েছে৷ আমদের তদন্ত কার্যক্রম শুরু হয়েছে। আশা করছি খুব দ্রুত প্রকৃত ঘটনা জানা যাবে।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ