• খুলনা বিভাগ

    নড়াইলে ৬ বোতল ফেন্সিডিল ও লক্ষাধিক টাকাসহ গ্রেফতার-১

      প্রতিনিধি ২৫ ডিসেম্বর ২০২৩ , ১১:৪৬:৩৮ প্রিন্ট সংস্করণ

    মো.মাহাফুজুর রহমান-নড়াইল জেলা প্রতিনিধি:

    নড়াইলে মাদক ব্যবসায়ের সাথে জড়িত মো. মন্নু সিকদার (৩৬) নামের ০১জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে নড়াইল জেলা গোয়েন্দা শাখা ডিবি পুলিশ।বিষয়টি নিশ্চিত করেছেন ডিবি পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.সাব্বিরুল আলম। গ্রেফতারকৃত মো.মন্নু শিকদার (৩৬) নড়াইল সদর থানাধীন সীমাখালি গ্রামের মৃত দাউদ শিকদারের ছেলে। মন্নু শিকদার পেশায় একজন বাস ড্রাইভার। তার এই পেশার পাশাপাশি সে যশোর থেকে খুব সহজে ফেনসিডিল পরিবহন করে নিয়ে এসে নিজ বাড়িতে সুকৌশলে নিজ দখলে রাখে। এমনকি সে কখনো সরাসরি ফেন্সিডিল বিক্রি করেনা। সে মাদকসেবীদের নিকট থেকে বিকাশ অথবা নগদে টাকা গ্রহণ করে।

    পরবর্তীতে মাদকসেবীরা তার নির্ধারিত বিভিন্ন স্থান থেকে ফেন্সিডিল সংগ্রহ করে।মন্নু আরো জানায়, সে তার বাড়িসহ বাড়ির আশপাশের জমিতে মাটি খুঁড়ে ফেন্সিডিল লুকিয়ে রাখে এবং মাদকসেবীদের নিকট থেকে বিকাশে টাকা নেওয়ার পর মোবাইলে ফেন্সিডিল কোথায় আছে সেটা বলে দেয়। তিন মাস তার ব্যবহৃত বিকাশ একাউন্টের স্টেটমেন্ট পর্যালোচনায় দেখা যায়, আসামি মুন্নু শিকদার গত তিন মাসে বিকাশ একাউন্টে প্রায় ৩৯ লক্ষ টাকা লেনদেন করেছে।

    গোপন সংবাদের ভিত্তিতে ২৪ ডিসেম্বর সন্ধ্যা ০৬.৩০ এর সময় নড়াইল জেলা গোয়েন্দা শাখার অফিসার ইনচার্জ মো.ছাব্বিরুল আলম এর তত্ত্বাবধানে এসআই(নিঃ) অপু মিত্র, এএসআই(নিঃ) সোহেল রানা সঙ্গীয় ফোর্সসহ অভিযান চালিয়ে মো.মন্নু শিকদার (৩৬) কে আউরিয়া ইউনিয়নের সীমাখালি সাকিনস্থ তার নিজ বাড়ি হতে গ্রেফতার করে। এ সময় আসামী মো.মন্নু শিকদার (৩৬) এর নিকট হতে ৬ বোতল অবৈধ মাদকদ্রব্য ফেন্সিডিল ও তার ঘর তল্লাশি করে।

    ফেন্সিডিল বিক্রয়লব্ধ অর্থ ১,০৪,১০০/-(এক লক্ষ চার হাজার একশত) টাকা জব্দ করা হয়। এ সংক্রান্তে নড়াইল সদর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা রুজু করা হয়েছে। আসামিকে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে। আসামি মন্নু শিকদার এর নামে নড়াইল ও যশোর জেলায় ৩টি মাদক মামলা রয়েছে। নড়াইল জেলার সুযোগ্য পুলিশ সুপার (মোহা.মেহেদী হাসানের) নির্দেশনায় মাদকমুক্ত নড়াইল গড়ার লক্ষ্যে জেলা পুলিশ আন্তরিকভাবে কাজ করে যাচ্ছে।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ