• খুলনা বিভাগ

    নড়াইলে নিজ কেন্দ্রে ভোট দিলেন মাশরাফি

      প্রতিনিধি ৭ জানুয়ারি ২০২৪ , ২:৩১:৩৬ প্রিন্ট সংস্করণ

    মো.মাহাফুজুর রহমান-নড়াইল জেলা প্রতিনিধি:

    দ্বাদশ আতীয় সংসদ নির্বাচনে নড়াইল-২ আসনে আওমীলীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক ও আওয়ামীলীগ মনোনিত নৌকা প্রতিকের প্রার্থী মাশরাফি বিন মোর্ত্তজা ভোট দিয়েছেন।রবিবার (৭ জানুয়ারি) সকাল ১১ টার দিকে সদর উপজেলার নড়াইল সরকারি টেকনিকাল স্কুল এন্ড কলেজ কেন্দ্রে ভোট দেন মাশরাফি। এসময় মাশরাফি বলেন, আলহামদুলিল্লাহ ভোট ভাল হচ্ছে। সবাই স্বতঃস্ফূর্তভাবে ভোট কেন্দ্রে আসছে খুব ভাল লাগছে।

    আশা করছি ইনশাআল্লাহ ভালভাবে শেষ হবে। সবাই যার যার মত ভোট টা দিয়ে যাবে। জয়ের ব্যাপারে অবশ্যই আশাবাদি। আশা করছি ভালভাবেই ভোট শেষ হবে। আমি যতটুকু দেখছি আলহামদুলিল্লাহ সবাই স্বতঃস্পূর্তভাবে ভোট দিতে আসছে ভাল লাগছে আমাদের এখানে যারা মহিলারা আছেন ওনারা আসছেন সবাই, পুরুষ, মুরব্বিরাও আসছেন। ঠান্ডার সময় যাদের একটু শরীর খারাপ তারা নাও আসতে পারতো। কিন্তু আমি দেখছি মুরব্বিরাও এসে যাচ্ছে। তারাও স্বতঃস্ফূর্তভাবে সকাল আটটা সাড়ে আটটা থেকে ওনারা এসে যাচ্ছে এটা দেখে খুব ভাল লাগছে। যারা এখোনো আসেনি তারা হয়ত ১ থেকে ২ টার মধ্যে চলে আসবে।

    নড়াইল-২ আসনে আওয়ামী লীগ প্রার্থী মাশরাফি বিন মর্তুজাসহ সাতজন প্রার্থী প্রতিদ্বন্দ্বীতা করছেন। এরা হলেন-জাতীয় পার্টির প্রার্থী ফায়েকুজ্জামান ফিরোজ (লাঙ্গল প্রতীক), ওয়ার্কার্স পার্টির প্রার্থী শেখ হাফিজুর রহমান (হাতুড়ি প্রতীক), ন্যাশনাল পিপলস পার্টি- এনপিপি প্রার্থী মনিরুল ইসলাম (আম প্রতীক), গণফ্রন্ট পার্টির প্রার্থী লতিফুর রহমান (মাছ প্রতীক), ইসলামী ঐক্যজোট প্রার্থী মাহবুবুর রহমান (মিনার প্রতীক) এবং স্বতন্ত্র প্রার্থী নূর ইসলাম (ঈগল পাখি প্রতীক)।

    অপর স্বতন্ত্র প্রার্থী সৈয়দ ফয়জুল আমির লিটু (ট্রাক প্রতীক) গত ৩ জানুয়ারি মাশরাফি বিন মোর্ত্তজাকে সমর্থন জানিয়ে নির্বাচন থেকে সরে দাঁড়িয়েছেন। এবারের নির্বাচনে মাশরাফি বিজয়ী হলে দ্বিতীয়বারের মতো সংসদ সদস্য নির্বাচিত হবেন।
    নড়াইল-২ আসনে ভোটার সংখ্যা ৩ লাখ ৬৪ হাজার ৯৩৭ জন। এর মধ্যে নারী ভোটার ১ লাখ ৮৩ হাজার ৩৮৭ জন এবং পুরুষ ভোটার ১ লাখ ৮১ হাজার ৫৫০ জন। এই আসনে কেন্দ্র সংখ্যা ১৪৭ এবং বুথ সংখ্যা ৮১১।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ