• Uncategorized

    সরাইলের অন্নদা সরকারি উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন প্রধান শিক্ষক সিরাজুল ইসলাম আর নেই।

      প্রতিনিধি ১৪ এপ্রিল ২০২১ , ৩:০৭:০৩ প্রিন্ট সংস্করণ

    মো: উজ্জল পাঠান-সরাইল (ব্রাহ্মণবাড়িয়া)প্রতিনিধি:

    ব্রাহ্মণবাড়িয়ার সরাইল উপজেলা সদরে অবস্থিত ঐতিহ্যবাহী সরাইল অন্নদা সরকারি উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন প্রধান শিক্ষক সিরাজুল ইসলাম বিএসসি আর নেই। আজ বুধবার(১৪ এপ্রিল) দুপুর সাড়ে ১২টায় ঢাকা ইউনিভার্সেল মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ৭৭ বছর বয়সে তিনি ইন্তেকাল করেছেন। (ইন্নালিল্লাহি ওয়াইন্না ইলাইহি রাজিউন)।

    বাদ মাগরিব সরাইল অন্নদা সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে স্বাস্থ্যবিধি ও সামাজিক দূরত্ব বজায় রেখে জানাজার নামাজ শেষে মরহুমের অসিয়ত অনুযায়ী সরাইল বিকাল বাজার শাহী জামে মসজিদের পার্শ্ববর্তী কবরস্থানে তাঁকে দাফন করা হবে বলে পারিবারিক সূত্র জানিয়েছেন।
    উপজেলার উত্তর কুট্টাপাড়ার কৃতি সন্তান মরহুম সিরাজুল ইসলাম উপজেলা সদরের নিজ সরাইল ব্রীজ সংলগ্ন স্থানে বাড়ি নির্মাণ করে দীর্ঘদিন ধরে বসবাস করে আসছিলেন।

    মরহুম সিরাজুল ইসলাম শিক্ষকতা পেশায় সুনামের সহিত নিবেদিত ছিলেন এবং দেশ-বিদেশে ছড়িয়ে থাকা অসংখ্য ছাত্র ও নিজ স্ত্রীসহ অসংখ্য আত্বীয়-স্বজন ও গুনগ্রাহী রেখে গেছেন। পারিবারিকভাবে নিঃসন্তান এলাকার সর্বজন শ্রদ্ধেয় এই কীর্তিমান গুনীজনের মৃত্যুতে বিভিন্ন মহলের পক্ষ থেকে শোক প্রকাশ করা হয়েছে এবং শোক সন্তোপ্ত পরিবার বর্গের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করা হয়েছে।

    মরহুম সিরাজুল ইসলাম এর মৃত্যুতে গভীরভাবে শোকাহত মরহুমের ভাইরা ভাই ও সরাইল উপজেলা বিএনপির আহবায়ক আনিসুল ইসলাম ঠাকুর কান্নাজড়িত কন্ঠে বলেন, পারিবারিকভাবে আমরা একজন নির্ভরশীল অভিভাবককে হারিয়েছি। সরাইলবাসী হারিয়েছেন একজন গুনী ব্যক্তিকে। মরহুমের রুহের মাগফেরাতের জন্য পরিবারের পক্ষ থেকে তিনি সকলের দোয়া কামনা করেছেন।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ