• আইন ও আদালত

    নড়াইল ডিবি পুলিশের অভিযানে ১৭ বোতল ফেনসিডিলসহ আটক ১

      প্রতিনিধি ১৫ এপ্রিল ২০২৩ , ১:৩১:০৫ প্রিন্ট সংস্করণ

    মো:মাহাফুজুর রহমান-নড়াইল জেলা প্রতিনিধি:

    নড়াইল পুলিশ সুপার মহোদয়(মোসা:সাদিরা খাতুনের)নির্দেশনায় অফিসার ইনচার্জ (ডিবি) মো:সাজেদুল ইসলামের তত্ত্বাবধানে ডিবি পুলিশের এস আই (নি:)মো:সাইফুল ইসলামের চৌকস টিমের অভিযানে ১৭বোতল ফেনসিডিলসহ একাদিক মামলার আসামি কুখ্যাত মাদক ব্যবসায়ী জাকির হোসেন (৫৬) কে আটক করে নড়াইল ডিবি পুলিশ।

    পুলিশ সূত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে গত (১৪ এপ্রিল) শুকুরবার বিকালে নড়াইল সদর উপজেলার তুলারামপুর ইউনিয়নের পেড়লী গ্রামে অভিযান চালিয়ে পিবি এম ঈদগাহের নিকট থেকে জাকির কে আটক করে। এ সময় আসামির দেখানো মতে তার নিজ খড়ের গাদার মধ্য থেকে ১৭ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়।

    প্রাথমিক জিজ্ঞাসাবাদে জাকির স্বীকার করেন যে, দীর্ঘদিন যাবৎ তিনি যশোর হতে অবৈধ মাদকদ্রব্য ফেনসিডিল ক্রয় করে নড়াইল সদর থানাধীন বিভিন্ন এলাকায় পাইকারি ও খুচরা মূল্যে বিক্রয় করে আসছেন। তার নামে নড়াইল সদর থানার ৩ টি মাদক মামলা ও ২ টি বিশেষ ক্ষমতা আইন মামলার এজাহার নামীয় আসামি রয়েছে এছাড়া যশোর শার্শা থানায়ও তার নামে বিশেষ ক্ষমতা আইনে ১ টি মামলা রয়েছে।

    আটকৃত আসামি নড়াইল সদর উপজেলার তুলারামপুর ইউনিয়নের পেড়লী উত্তরপাড়া গ্রামের মৃত সুলতান গোলদারের ছেলে। পঙ্গু জাকির ইজিবাইক চালানোর আড়ালে করেন মাদক ব্যবসা।আসামির নামে মাদক মামলা রযু করে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ