• চট্টগ্রাম বিভাগ

    বড় ভাইকে হত্যার চেষ্টা, নিরাপত্তা চেয়ে থানায় ছোট ভাইয়ের নামে অভিযোগ

      প্রতিনিধি ২৮ ডিসেম্বর ২০২২ , ৪:১০:৩২ প্রিন্ট সংস্করণ

    এইচ.এম.আল-আমিন,লক্ষ্মীপুর জেলা প্রতিনিধি:

    বড় ভাই মুফতি আবুল কাশেম কে দা দিয়ে কুপিয়ে এবং শ্বাসরোধ করে হত্যার চেষ্টা করে আপন ছোট ভাই সৌরভ হোসেন এবং বোন খোদেজা আক্তার। গত ২৬ ডিসেম্বর আনুমানিক সকাল ৯ঃ৩০ ঘটিকায় লক্ষ্মীপুর পৌরসভার ৪ নং ওয়ার্ড হোসেন মঞ্জিলে(মৎস অফিসের পূর্ব পাশে) এমন ঘটনা ঘটে। নিজ পরিবারের গাছ বিক্রি নিয়ে মায়ের সাথে কথা বলে কাশেম। অন্য ব্যক্তির কাছে গাছ বিক্রি না করে নিজের কাছে একই দামে গাছ বিক্রির কথা বলে।

    এতে ছোট ভাই হিংসা এবং সাবেক শত্রুতার বশত মাদকদ্রব্য সেবন করে বড় ভাইয়ের সাথে বিবাদে জড়িয়ে পড়ে। একসময় কাশেম ঘর থেকে বাহির হলে দা দিয়ে কোপ দেয় আবুল কাশেমের মাথায় এবং মাটিতে ফেলে শ্বাসরোধ করে হত্যার চেষ্টা করে। এছাড়াও ছোট বোন খোদেজা বেগম তার পকেট থেকে ৮২৫০ টাকা জোর পূর্বক নিয়ে যায়। পরবর্তীতে অচেতন অবস্থায় স্বাক্ষীগণ তাকে লক্ষ্মীপুর সদর হসপিটালে ভর্তি করায়,যার জরুরি বিভাগের রেজিঃ নং-১০২৮২/৩।

    এমন অভিযোগ করে লক্ষ্মীপুর থানায় লিখিত অভিযোগ করেছেন আবুল কাশেম। আবুল কাশেম অভিযোগ কপিতে আরো বলেন, ছোট ভাই সৌরভ হোসেন প্রত্যেক দিন মাদক সেবন করে আমি এবং আমার পরিবারের উপর অন্যায় অত্যাচার করেছে এবং থানায় তার নামে আরো অভিযোগ দেওয়া হয়েছে। আমার মারার পর এখন হুমকি দিচ্ছে আমি যেনো থানায় না যায়। তিনি আরো বলেন, আমি এখন আতংকিত, আমার প্রাণনাশের ভয়ে আমি থানায় অভিযোগ দিয়ে আমার নিরাপত্তা চেয়েছি।

    এলাকায় কয়েকজন বলেন(নাম প্রকাশে অনিচ্ছুক), অভিযুক্ত সৌরভ হোসেন নিয়মিত মাদক সেবন করে এবং নেশাখোর। এলাকায় উগ্রভাবে চলাফেরা করে। তাছাড়া, হত্যা চেষ্টার ভিডিও এবং পুলিশ কেস সহ থানায় অভিযোগ কপি হাতে এসেছে পত্রিকা ৭১ এর হাতে। এ বিষয়ে লক্ষ্মীপুর মডেল থানায় এএসআই জুনায়েদ মুঠোফোনে বলেন, এটি তাদের পারিবারিক বিবেদ, ৩০ তারিখ থানায় মিমাংসা করার ডেট দেওয়া হয়েছে। তবে যার যতটুকু অন্যায়,অন্যায় অনুযায়ী সে ভোগান্তি পেতে হবে স্বাভাবিক।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ