• Uncategorized

    ভায়ালক্ষীপুরে করোনা ভাইরাসের দ্বিতীয় ঢেউ মোকাবেলাই উঠান বৈঠক অনুষ্ঠিত

      প্রতিনিধি ১০ জানুয়ারি ২০২১ , ৬:৩০:৫৬ প্রিন্ট সংস্করণ

    ভায়ালক্ষীপুরে করোনা ভাইরাসের দ্বিতীয় ঢেউ মোকাবেলাই উঠান বৈঠক অনুষ্ঠিত

    রাজশাহীর চারঘাট উপজেলার ভায়ালক্ষীপুর ইউনিয়নের গোপালপুর গ্রামের মধ্যপাড়ার গৃহিনীদের নিয়ে হাঙ্গার প্রজেক্টের সহযোগিতায় করোনা ভাইরাস সম্পর্কে সচেতনামূলক উঠান বৈঠক করা হয় আজ রবিবার (১০ই জানুয়ারী)।

    উঠান বৈঠকে করোনা ভাইরাস সম্পর্কে প্রান্তিক পর্যায়ের নারীদের নিয়ে করোনা ভাইরাসের দ্বিতীয় ঢেউ নিয়ে সচেতনতা মূলক আলোচনা পরিচালনা করেন ফ্যাসিলিটেটর হাসিব ভদ্র সহযোগিতা করেন রনি ভদ্র এবং ভলেন্টিয়ার হিসেবে নারী নেত্রী মুসলিমা বেগম সহযোগিতা করেন।

    উক্ত উঠান বৈঠকের দিকনির্দেশনা প্রদান করেন আশরাফুল ইসলাম সরকার (ইউসি, চারঘাট)। সভাপতিত্ব করেন গোপালপুর সরকারী প্রাথমিক বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি আবুল কালাম আজাদ ভদ্র। তিনি বলেন, “ভয়াবহ করোনা ভাইরাস সম্পর্কে আমাদের গ্রামে ইতিপূর্বে এমন সচেতনামূলক আলোচনা কখনও হয়নি এটি আমাদের গ্রামকে করোনা ভাইরাসমুক্ত রাখার জন্য উপযুক্ত একটি কার্যক্রম। তিনি দি হাঙ্গার প্রজেক্টের কার্যক্রমকে শুভেচ্ছা জানিয়ে এবং ভাইরাস প্রতিরোধ সম্পকে গঠনমুলক আলোচনা করেন”।

    এসময় উপস্থিত ছিলেন জনাব, ফজলুল হক (প্রভাষক, তেঁথুলিয়া শরিফাবাদ কলেজ) উপস্থিত ছিলেন গোপালপুর মধ্যপাড়া জামে মসজিদের সভাপতি নুরুল ইসলাম তারা বলেন করোনা ভাইরাস একটি ঘাতক ব্যাধি এর থেকে পরিত্রান পাওয়ার জন্য এটি একটি উপযুক্ত কার্যক্রম।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ