• Uncategorized

    বাংলাদেশ ক্ষেতমজুর সমিতির  ঠাকুরগাঁও সদর উপজেলা সম্মেলন  অনুষ্ঠিত আজ ১৯শে মে ২০২২

      প্রতিনিধি ১৯ মে ২০২২ , ৪:৫১:৪৮ প্রিন্ট সংস্করণ

    ঠাকুরগাঁও জেলা প্রতিনিধি
    বাংলাদেশ ক্ষেতমজুর সমিতির ঠাকুরগাঁও সদর উপজেলা সম্মেলনে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বাংলাদেশ ক্ষেতমজুর সমিতির কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক  এডভোকেট আনোয়ার হোসেন রাজা। কেন্দ্রীয় কমিটির সদস্য ফজলে খোদা হেলেন চৌধুরী কেন্দ্রীয় কমিটির সদস্য মেহেদী হাসান লেনিন আবু বক্কর মহেশ্বর বর্মন শুভেচ্ছা বক্তব্য রাখেন বাংলাদেশ কমিউনিষ্ট পার্টির ঠাকুরগাঁও জেলা কমিটির  সভাপতি  ইয়াকুব আলী। সাধারণ সম্পাদক, এডভোকেট  আবু সায়েম সহ প্রমুখ নেতৃবৃন্দ।
    সম্মেলনে নেতৃবৃন্দ বলেন গরিব মেহনতী মানুষের জন্য গ্রামীণ বরাদ্ব, লুটপাট, অনিয়ম দুর্নীতি, স্বজনপ্রীতি বন্ধ করতে হবে অবিলম্বে পল্লিরেশন চালু করতে হবে নিত্যপ্রয়োজনীয় দ্রব্যের দাম কমাতে গা্রমীন মজুরদের কর্মক্ষম সন্তানদের ভোকেশনাল ট্রেনিং আইটিসহ বিভিন্ন ধরনের প্রশিক্ষণ দিয়ে প্রশিক্ষিত করে সরকারি খরচে বিদেশে পাঠাতে  হবে এবং তাদের পাঠানো রেমিটেন্স থেকে কিস্তিতে খরচের টাকা  কেটে রাখতে হবে।খাসজমি প্রকৃত ভুমিহীন দেরমাঝে বনটন করতে হবে।কমিউনিটি ও ক্লিনিকে ও সাস্হ কম্প্লেক্সে সার্বক্ষণিক ডাক্তার নার্স নিয়োগ দিতে  হবে।বিনামুল্যে ঔষধ সরবরাহ  করতে হবেশ্রমজীবি মানুষের  সন্তানদের বিনা খরচে শিক্ষার ব্যাবস্থা  করতে হবে।
    পরে আনোয়ার চৌধুরীকে সভাপতি গিয়াসউদ্দিন  রিয়াজুদ্দিন সহসভাপতি রবীন্দ্রনাথ সাধারণ  সম্পাদক মহেশ্বর বর্মন কে সহ সাধারণ সম্পাদক করে সম্মেলনে ২১সদস্য বিশিষ্ট কমিটি  করা হয়।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ