• Uncategorized

    করোনা মোকাবেলা করেই আমাদের জীবন জীবিকা নির্বাহ করতে হবে,প্রধানমন্ত্রীর মুখ্য সচিব ডঃআহমদ কায়কাউস।

      প্রতিনিধি ১১ জুলাই ২০২০ , ৩:০৭:১৫ প্রিন্ট সংস্করণ

    মু,হেলাল আহম্মেদ(রিপন)-পটুয়াখালী জেলা প্রতিনিধিঃ

    প্রধানমন্ত্রীর মুখ্য সচিব ড.আহমদ কায়কাউস বলেছেন,মহামারি করোনা ভাইরাস কোভিড-১৯ প্রতিরোধে স্বাস্থ্য বিধি ও সামাজিক দুরত্ব রক্ষা করেই আমাদের জীবন জীবিকা নির্বাহে এ কার্যক্রম পরিচালনা করতে হবে।

    কোভিড-১৯ কবে দূর হবে তার কোন নিশ্চয়তা নেই। আসন্ন ঈদুল আজহা ও পশুর হাটকে কেন্দ্র করে করোনার বিস্তার না ঘটে, সে জন্য আমাদের সবাইকে সতর্ক থাকতে হবে। এ জন্য স্থানীয়ভাবে যে সকল পদক্ষেপ নেয়া প্রয়োজন সে সব পদক্ষেপ  সমন্বয়ের মাধ্যমে নেয়ার জন্য সকলকেি আন্তরিক হওায়ার আহবান জানান তিনি।

    অদ্য ১১ জুলাই রবিবার দুপুরে পটুয়াখালী জেলা প্রশাসক দরবার হলে জেলা প্রশাসন আয়োজিত জেলার করোনা পরিস্থিতি সংক্রান্ত পর্যালোচনা সভায় প্রধান অতিথি হিসাবে বক্তব্যে এ কথা বলেন তারা।

    জেলা প্রশাসক মোঃ মতিউল ইসলাম চৌধুরী এর সভাপতিত্বে সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন পেট্রোলিয়াম কর্পোরেশনের চেয়ারম্যান মোঃ সামসুর রহমান, বরিশাল বিভাগীয় কমিশনার অমিতাভ সরকার, জেলা পরিষদ চেয়ারম্যান বীরমুক্তিযুদ্ধা খলিলুর রহমান মোহন মিয়া।

    জেলা আওয়ামীঃলীগের সভাপতি,আলহাজ্ব  কাজী আলমগীর, সাধারন সম্পাদক ভিপু আঃ মান্নান, পৌরসভার মেয়র মহিউদ্দিন আহম্মেদ, সদর উপজেলা চেয়ারম্যান এ্যাড.গোলাম সরেয়ার, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ক্যান্টনমেন্টের লেঃ কর্নেল রিয়াজ শাহরিয়ার, ২৫০ শয্যা বিশিষ্ট হাসপাতালের তত্ত্বাবধায়ক ডাঃ মতিন, সিভিল সার্জন ডাঃ জাহাঙ্গীর আলম প্রমুখ।।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ