• জাতীয়

    বরিশাল-৪ আসনে সতন্ত্র প্রার্থী হলেন পংকজ দেবনাথ

      প্রতিনিধি ১ ডিসেম্বর ২০২৩ , ১১:১১:১৪ প্রিন্ট সংস্করণ

    আঃ কাদের কারিমী-বরিশাল জেলা প্রতিনিধি:

    বরিশাল-৪ (হিজলা-মেহেন্দীগঞ্জ) আসন থেকে স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়নপত্র জমা দিয়েছেন আওয়ামী লীগ দলীয় সংসদ সদস্য পংকজ নাথ। এ আসনে এবার নৌকার মনোনয়ন পেয়েছেন দলের আন্তর্জাতিকবিষয়ক সম্পাদক ড. শাম্মী আহমেদ। ৩০ নভেম্বর বৃহস্পতিবার দুপুরে অনলাইনে এমপি পংকজ দেবনাথ মনোনয়নপত্র জমা দেন। বরিশাল জেলা রিটার্নিং অফিসারের কার্যালয়ের কন্ট্রোলরুমের দায়িত্বে থাকা নির্বাহী ম্যাজিস্ট্রেট রবিউল ইসলামকে রাতে এ তথ্য নিশ্চিত করেছেন। 

    এমপি পংকজ হিজলা ও মেহেন্দীগঞ্জে আওয়ামী লীগের সঙ্গে বিরোধে জড়িয়ে গত বছর দলীয় পদ হারান। জেলা আওয়ামী লীগের সঙ্গেও তাঁর বিরোধ ছিল।যার কারনে এবার আওয়ামী লীগের আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক শাম্মী আহমেদের কাছে দলূয় নমিনেশন হারান। যদিও বরিশাল-৪ আসনের ইউনিয়ন পর্যায়ে এমপি পংকজের অনেকটা জনপ্রিয়তা রয়েছে। 

    আওয়ামী লীগ থেকে মনোনয়ন না পাওয়ায় গত কয়েক দিনে হিজলা ও মেহেন্দীগঞ্জে পংকজ অনুসারীরা নানাভাবে হয়রানি ও হামলার শিকার হন। গতকাল বৃহস্পতিবারও মেহেন্দীগঞ্জ পৌর শহরে রসিক চন্দ্র (আর সি) কলেজে ঢুকে অফিস সহকারী কাম হিসাব সহকারী বিকাশ দেবনাথকে মারধর করেছেন পংকজবিরোধীরা। বিকাশ দেবনাথ স্থানীয় সংসদ সদস্য পংকজ নাথের নিকটাত্মীয় (ভাইয়ের ভায়রা ছেলে)। এ বিষয়ে জানতে এমপি পংকজকে ফোন দেওয়া হলে তিনি রিসিভ করেননি।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ