• Uncategorized

    বরিশাল সিটিতে ২৬ লাখ টাকা জরিমানা

      প্রতিনিধি ৩ জুন ২০২৩ , ৫:৩৩:১৩ প্রিন্ট সংস্করণ

    আঃ কাদের কারিমী বরিশাল জেলা প্রতিনিধি

    আসন্ন ১২ জুন বরিশাল সিটি করপোরেশন নির্বাচনকে সামনে রেখে বেশ করা নজরদারি বাড়িয়েছেন স্থানীয় প্রশাসন। শুধু তাই না নির্বাহী ম্যাজিস্ট্রেট নিয়োগ, একাধিক চেকপোস্ট, তল্লাশি অভিযান, যানবাহন আটকসহ প্রতিটি ওয়ার্ডে মোবাইল টিম গঠন করা হয়েছে।

    জানা গেছে ইতোমধ্যে তল্লাশি থেকে প্রায় ২৬ লাখ টাকার মত জরিমানা আদায় করেছে বরিশাল মহানগর ট্রাফিক পুলিশ। আজ ৩ জুন শনিবার মহানগর পুলিশের উপ-পুলিশ কমিশনার (ট্রাফিক) এসএম তানভীর আরাফাত উপরোক্ত তথ্য নিশ্চিত করেছেন।

    বরিশাল মেট্রোপলিটন পুলিশের পক্ষ থেকে জানানো হয়েছে যে, সিটি করপোরেশন নির্বাচনকে সামনে রেখে বরিশাল নগরীর ৩০টি ওয়ার্ডে ৪৮টি মোবাইল টিম গঠন করা হয়েছে।

    বরিশাল সিটি করপোরেশন নির্বাচনে মেয়র পদে সাতজন, সাধারণ কাউন্সিলর পদে ১১৯ জন ও সংরক্ষিত কাউন্সিলর পদে ৪২ প্রার্থীসহ মোট ১৬৮ জন নির্বাচনী ভোটের মাঠে প্রতিদ্বন্দ্বিতা করেছেন। নির্বাচনে ১২৬টি কেন্দ্র করা হয়েছে।এতে ২ লাখ ৭৬ হাজার ২৯৮ জন ভোটার তাদের ভোটার আছে বলে জানা গেছে ।

    পুলিশ কমিশনার (ট্রাফিক) এসএম তানভীর আরাফাত জানান, নির্বাচনী কার্যক্রম শুরু হওয়ার পর থেকে বরিশাল পুলিশ বিভাগ নির্বাচন কমিশনের অধীনে তল্লাশি চৌকি স্থাপন করে অভিযান চালাতে শুরু করেছে।

    আগামী ১২ জুন ভোটগ্রহণের দিন পর্যন্ত এ অভিযান অব্যাহত থাকবে। নগরীতে মোট ৭২টি তল্লাশি চৌকির মাধ্যমে প্রায় দেড় হাজার মামলা করা হয়েছে বলেও জানিয়েছেন পুলিশ কমিশনার (ট্রাফিক) এসএম তানভীর আরাফাত। সহস্রাধিক গাড়ি আটক সহ এখন পর্যন্ত ২৬ লাখ টাকারও বেশি জরিমানা আদায় হয়েছে।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ