• Uncategorized

    পাবনায় নির্মাতা টিভির তৃতীয় বর্ষ পূর্তি উৎসবে ক্রেস্ট প্রদান

      প্রতিনিধি ২৯ নভেম্বর ২০২০ , ৭:২৮:০০ প্রিন্ট সংস্করণ

    এম মনিরুজ্জামান,পাবনা:

    বহুল প্রচারিত ও জনপ্রিয় অনলাইন ভিত্তিক নির্মাতা টিভির তৃতীয় বর্ষ পূর্তি উপলক্ষে গুনীজন দের সংবর্ধনা ও ক্রেস্ট প্রদান করা হয়েছে। রোববার সন্ধ্যায় পাবনা সদর উপজেলার চরতারাপুর ইউনিয়নের তারাবাড়ীয়ায় নির্মাতা টিভির চেয়ারম্যান রাজু আহমেদের সভাপতিত্বে ও সুজানগর নাট্য গোষ্ঠীর সাধারণ সম্পাদক এম মন্জু’র সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান আমন্ত্রিত অতিথির বক্তব্য দেন।

    পাবনা সদর উপজেলা আওয়ামী লীগের সদস্য ও বিশিষ্ট সমাজ সেবক সিদ্দিকুর রহমান খান, পাবনা মিডিয়া এ্যাসোসিয়েশনের সভাপতি হেলাল উদ্দিন, সমাজ সেবক সাইফুল আলম বিপুল, সুজানগর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক এবং দৈনিক যায়যায়দিন পত্রিকার প্রতিনিধি ও দৈনিক বিজনেস বাংলাদেশ পত্রিকার জেলা প্রতিনিধি এম মনিরুজ্জামান,।

    সুজানগর নাট্য গোষ্ঠীর সভাপতি টিপু সুলতান দুলাল, সুজানগর প্রেসক্লাবের সদস্য ও নাট্যকার মোস্তফা জামাল জুম্বু, সমাজ সেবক হিমেল রানা, অভিনেতা রেজাউল করিম রেজা,এম এ মাসুদ, আওয়ামী লীগ নেতা রবিউল ইসলাম, সমাজ সেবক ও ব্যবসায়ী শাহীনুজ্জামান শাহীন, দেলোয়ার হোসেন প্রমুখ।

    অনুষ্ঠানে বক্তারা নির্মাতা টিভি চ্যানেলের তথ্য ভিত্তিক সংবাদ ও বিনোদন মুলক আরো ভালো কাজকর্ম ত্বরান্বিত করার জন্য চ্যানেলের চেয়ারম্যান ও কলাকুশলীদের আহ্বান জানান। অনুষ্ঠানে জনসেবা মুলক কাজ, অভিনয় ও সমসাময়িক রাজনৈতিক ও জনদুর্ভোগ মুলক সংবাদের জন্য ক্রেস্ট প্রদান করা হয়।

     

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ