• ঢাকা বিভাগ

    পলাশে নিখোঁজের ৩ দিন পর নির্মাণ শ্রমিকের মরদেহ উদ্ধার।

      প্রতিনিধি ২৪ ফেব্রুয়ারি ২০২২ , ৩:০৯:৫০ প্রিন্ট সংস্করণ

    মো:আজিজুল হক-নরসিংদী প্রতিনিধি:

    নরসিংদীর জেলার পলাশ উপজেলায় নিখোঁজের তিন দিন পর কবির হোসেন (৪০) নামে এক নির্মাণ শ্রমিকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার (২৪ ফেব্রুয়ারি) দুপুর একটায় ঘোড়াশাল তাপ বিদ্যুৎ কেন্দ্রের আবাসিক এলাকার একটি
    ভবনের পিছন থেকে ওই নির্মাণ শ্রমিকের মরদেহ উদ্ধার করে পলাশ থানা পুলিশ। নিহত কবির হোসেন ঘোড়াশাল পৌর এলাকার গড়পাড়া গ্রামের আবুল হোসেনের ছেলে। সে বিদ্যুৎ কেন্দ্রের আবাসিক এলাকায় একটি ঠিকাদারী প্রতিষ্ঠানের ড্রেন নির্মাণ শ্রমিকের কাজ করতো।

    পুলিশ ও নিহতের স্বজনরা জানায়, মঙ্গলবার (২২ ফেব্রুয়ারি) সকালে কবির হোসেন কাজে যাওয়ার কথা বলে বাড়ি থেকে বের হয়ে নিখোঁজ হয়। পরে পরিবারের লোকজন তার কোন খোঁজ না পেয়ে আজ বৃহস্পতিবার সকালে তার স্ত্রী শ্যামলী পলাশ থানায় নিখোঁজের জিডি করে। এদিকে জিডির ৩ ঘন্টা পর দুপুর ১২টায় বিদ্যুৎ কেন্দ্রের আবাসিক এলাকার ভবনের পাশে একটি পরিত্যাক্ত ঝোপে কবির হোসেনের লাশ পড়ে থাকতে দেখে নিরাপত্তাকর্মীরা।

    পরে পুলিশকে খবর দিলে পুলিশ নিহতের লাশ উদ্ধার করে মর্গে পাঠায়। পুলিশ জানায় কবির হোসেনের একটি হাত ভাঙ্গা পাওয়া যায় আর কোন আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। পলাশ থানার ওসি মোহাম্মদ ইলিয়াস জানায়, সকালে পরিবারের পক্ষ থেকে থানায় জিডি করা হয়েছিল। লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।এ ব্যাপারে তদন্ত করে পরবর্তী আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ