• খুলনা বিভাগ

    নড়াইলে বরের বাড়ি কনের অশ্লীল ছবি দেখিয়ে বিয়ে ভেঙে দিল অবঃ সেনাসদস্য

      প্রতিনিধি ২ নভেম্বর ২০২৩ , ৬:৫৪:২৬ প্রিন্ট সংস্করণ

    মো.মাহাফুজুর রহমান-নড়াইল জেলা প্রতিনিধি:

    নড়াইলের লোহাগড়া উপজেলার মল্লিকপুর ইউনিয়নের মংগলহাটা গ্রামে এক যুবতীর অশ্লীল ছবি দেখিয়ে বিয়ে ভেঙে দিয়েছে  অবসর প্রাপ্ত সেনাসদস্য মো.কামরুল হাসান মোল্যা।
    বুধবার ২ (নভেম্বর) পুলিশ ও পরিবার সুত্রে  জানা গেছে মল্লিকপুর ইউনিয়নের মঙ্গলহাটা গ্রামের মৃত ফহম মোল্যার ছেলে কামরুল হাসান মোল্যা ওই গ্রামের মিন্টু মোল্যার মেয়ের সাথে দীর্ঘ দিন ধরে বিয়ের প্রলোভন দেখিয়ে শারিরীক  সম্পর্ক করে তা ভিডিও করে রাখে। মিন্টু মোল্যার মেয়ের বিয়ের আয়োজন করা হলে লম্পট কামরুল বরের বাড়ি যেয়ে এলাকার লোকজনকে ওই ভিডিও দেখায়।বর পক্ষ ভিডিও দেখে কনে পক্ষকে সাফ জানিয়ে দেন,ওই মেয়ে কে তাদের বিয়ে করা সম্ভব না।

    তাছাড়া ইতিপূর্বে কামরুল এলাকায় এমন অনেক ঘটনা ঘটিয়েছে। এই ঘটনায় ওই যুবতীর  সাথে কথা হলে সে বলে কামরুল আমাকে প্রলোভন দেখিয়ে এবং চেতনা নাশক ওষুধ খাইয়ে আমার অশ্লীল ভিডিও করেছে এবং সে সর্বদা আমাকে উত্তাক্ত্য করতো।এমনকি তার চাচাতো ভাই মল্লিকপুর মাধ্যামিক বিদ্যালয়ের শিক্ষক মনিরুল ইসলামকে অনেকবার বলেছি, তিনি কর্নপাত করেন নাই। এই ব্যাপারে তাদের পরিবারের কাছে বিচার চেয়ে কোন ফল পাই নাই।আমি ওই লম্পট কামরুলের বিচার দাবী করছি।

    অভিযুক্ত কামরুল সংগে মুঠোফোনে (০১৭২৩১৮০৩৩১) যোগাযোগ করা হলে সে ফোন রিসিভ করে নাই।অভিযুক্ত কামরুলের স্ত্রী ও ছেলেরা ঘটনার সত্যতা স্বীকার করে বলেন আমরা কিছু বল্লে আমাদের উপর নির্যাতন শুরু করে তার পিতা ভয়ে তারা কিছু বলে না।চাচই গ্রামের মেম্বার মো.বাচ্চু মিয়ার সাথে কথা হলে তিনি বলেন কামরুল আজ সকালে আমাদের এলাকায় এসে ওই যুবতীর অশ্লীল ভিডিও দেখানোর কারনে পরিবারের পক্ষ থেকে কনে পক্ষকে  জানিয়ে দেন বিয়ে হবে না। লোহাগড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.নাসির উদ্দিনের সাথে কথা হলে তিনি বলেন অভিযোগ পেয়েছি তদন্ত করে আইন গত ব্যাবস্থা নেওয়া হবে।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ