• সারাদেশ

    মাদ্রাসা ছাত্র হত্যা, কুষ্টিয়া জেলায় ইসলামী ছাত্র আন্দোলনের বিক্ষোভ মিছিল

      প্রতিনিধি ৪ আগস্ট ২০২৩ , ৭:২২:৫১ প্রিন্ট সংস্করণ

    মোঃ লিখন উদ্দীন-কুষ্টিয়া সদর প্রতিনিধি:

    গত ২৮ জুলাই ঢাকায় যুবলীগ, ছাত্রলীগের শান্তি সমাবেশে নিরীহ মাদ্রাসা শিক্ষার্থী হাফেজ রেজাউল করীম নিহত হওয়ার ঘটনায় প্রতিবাদ ও অপরাধীদের দ্রুত বিচারের দাবিতে আজ শুক্রবার বাদ আছর কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে জেলা শহরে বিক্ষোভ মিছিল করেছে ইসলামী আন্দোলন বাংলাদেশের অঙ্গ সংগঠন ইসলামী ছাত্র আন্দোলন বাংলাদেশ কুষ্টিয়া জেলা। জেলা সভাপতি মো: মোঃ রাকিবুল ইসলাম এর সভাপতিত্বে এবং প্রশিক্ষণ সম্পাদক মোঃ খালিদ হোসেন এর সঞ্চালনায় বিক্ষোভ মিছিলটি জেলা শহরের বড় বাজার থেকে শুরু করে এন এস রোড একতারা মোরে এসে শেষ হয়।

    বিক্ষোভ মিছিল শেষে সংক্ষিপ্ত সমাবেশে বক্তারা বলেন, বর্তমান সরকার নির্বাচনের মাধ্যমে ক্ষমতায় না গিয়ে জোর করে ক্ষমতা দখল করে এদেশের মানুষকে শোষণ করছে। বর্তমান সরকার জালিয়াতি সরকার,এ সরকারের অধীনে আর এ দেশ চলতে দেওয়া যায় না। এদেশের মানুষের জানের নিরাপত্তা নেই। শুধুমাত্র যারা ক্ষমতায় আছে তাদের শুধু সুবিধা এবং তাদের জীবনের নিরাপত্তা সরকারের কাছে আছে। এছাড়া সাধারণ মানুষের জান মালের নিরাপত্তা নেই সাধারণ শিক্ষার্থীদের জীবনের কোন নিরাপত্তা নেই।

    যা গত ২৮ শে জুলাই আওয়ামী যুবলীগ ও ছাত্রলীগ কর্তৃক শান্তি সমাবেশে নৃশংসভাবে মাদ্রাসার মেধাবী ছাত্র রেজাউল করিম হত্যা করা হয়।এই সরকার তার ক্ষমতার প্রধান হাতিয়ার হিসেবে ব্যবহার করছে পুলিশকে। বক্তারা আরো বলেন অতিদ্রুত হত্যাকারীদের আইনের আওতায় আনে কঠিন শাস্তি দিতে, হবে না হলে এই আন্দোলন আরো ভয়াবহ রুপ ধারন করবে ইনশাআল্লাহ। এ সময় উপস্থিত ছিলেন ইসলামী আন্দোলন বাংলাদেশ কুষ্টিয়া জেলার তথ্য ও গবেষণা সম্পাদক মোঃ ইউনুস আহমদ।

    ইসলামী যুব আন্দোলন বাংলাদেশ কুষ্টিয়া জেলা সভাপতি হাফেজ তরিকুল ইসলাম এ সময় আরো উপস্থিত ছিলেন ইসলামী ছাত্র আন্দোলন সাংগঠনিক সম্পাদক মাহফুজুর রহমান তথ্য গবেষণা ও প্রচার সম্পাদক মোঃ লিখন উদ্দীন বিশ্ববিদ্যালয় সম্পাদক মোঃ হুজায়ফা রহমান স্কুল ও কলেজ বিষয়ক সম্পাদক মোঃ স্বাধীন আলিয়া মাদ্রাসা সম্পাদক মোঃ হুসাইন আহমেদ সাহিত্য ও সাংস্কৃতি সম্পাদক মোঃ রুম্মান আহমেদ

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ