• খুলনা বিভাগ

    লোহাগড়ায় মুক্তার হোসেন (৫০) নামে এক কৃষক খুন।

      প্রতিনিধি ৩১ জুলাই ২০২২ , ৫:৩৭:০০ প্রিন্ট সংস্করণ

    নড়াইল লোহাগড়া উপজেলার দিঘলিয়া ইউনিয়নে নোয়াগ্ৰামে একজন কৃষককে পিটিয়ে হত্যা করা হয়েছে। নিহত কৃষক মোঃ মোক্তার হোসেন (৫০)কে নিহত মোঃ মুক্তার হোসেন হলো মৃত সৈয়দ জাফর আলীর ছেলে। রোববার সকালে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু বরন করেন।

    পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, দিঘলিয়া ইউনিয়নের নোয়াগ্রামের সৈয়দ মোক্তার আলীর সাথে একই গ্রামের প্রতিবেশী মিজানুর শিকদারের মধ্যে দিনমজুর দেওয়াকে কেন্দ্র করে শনিবার বিকালে উভয়ের মধ্যে কথাকাটাকাটি হয়।এর ই জের ধরে সন্ধ্যার দিকে মিজানুর শিকদার, ইমান সরদার, আফজাল, নূর আলম, মনামিয়া, মোমতাজ বেগম, নাসিমা বেগমসহ ৮/১০ জন লাঠিসোটা নিয়ে সৈয়দ মোক্তার আলী কে বাড়ীর পাশে রাস্তার ওপর ঘিরে ফেলে লাঠি দিয়ে বেধড়ক পিটিয়ে গুরুতর আহত করে।

    হামলার সময় ঠেকাতে গিয়ে সৈয়দ মোক্তার আলীর ছেলে সৈয়দ ইসমাইল আলী (২০) আহত হয় ।রাতেই গুরুতর আহত সৈয়দ মোক্তার আলী কে প্রতিবেশীরা উদ্ধার করে প্রথমে লোহাগড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।পরে অবস্থার অবনতি হলে রোববার সকালে উন্নত চিকিৎসার জন্য তাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে সেখানে আজ সকাল ৯ টার দিকে তিনি মৃত্যুবরণ করেন।

    লোহাগড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) শেখ আবু হেনা মিলন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এলাকায় পুলিশ মোতায়েন করা হয়েছে। মামলা হলে পুলিশ আইনগত ব্যবস্থা নেয়া হবে।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ