• সারাদেশ

    নদীতে গোসল করতে গিয়ে নিখোঁজ বিশ্ববিদ্যালয় শিক্ষার্থী

      প্রতিনিধি ১২ জুন ২০২৩ , ১০:২৯:১৭ প্রিন্ট সংস্করণ

    আহমাদুল্লাহ হাবিবী-স্টাফ রিপোর্টারঃ

    আজ ১২ জুন ( সোমবার) বিকেল পৌনে চারটার দিকে কুমারখালী উপজেলার গড়াই রেলসেতু এলাকায় এ ঘটনা ঘটে। এ সময় তানভীরের দুই বন্ধুও নদীতে নেমেছিলেন, তবে তাঁরা স্থানীয়দের সাহায্যে তীরে উঠতে পেরেছেন।

    নিখোঁজ তানভীর বরগুনার বাসিন্দা। এ ঘটনায় কুষ্টিয়ার জেলা প্রশাসক মোহাম্মদ সাইদুল ইসলাম, পুলিশ সুপার মোঃ খাইরুল আলম,কুমারখালীর ইএনও বিতান কুমার সহ প্রশাসনের ঊর্ধ্বতন কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

    ফায়ার সার্ভিস ও পুলিশ সূত্র জানায়, আজ সকালে ঢাকা বিশ্ববিদ্যালয়ে ফার্মেসি বিভাগের ১৩ জন ছাত্র একটি মাইক্রোবাসে করে মেহেরপুর ও কুষ্টিয়ার বিভিন্ন পর্যটন এলাকায় ঘুরতে আসেন। তাঁরা প্রথমে মেহেরপুরের মুজিবনগরে যান। সেখান থেকে যান কুষ্টিয়ায় ফকির লালন শাহের মাজারে এরপর বিকেলে কুমারখালী লাহিনীপাড়া এলাকায় গড়াই নদীর রেলসেতুর নিচে নামেন ৫ বন্ধু। তাঁরা সাঁতরে গড়াই নদী পার হওয়ার চেষ্টা করেন।এ সময়দুই বন্ধু তীরে উঠতে পারলেও তানভীর সহ তিনজন পানির স্রোতে তলিয়ে যায়।

    স্থানীয়দের সহায়তায় দুজনকে উদ্ধার করা গেলেও তানভীরকে আর খুঁজে পাওয়া যায়নি। খবর পেয়ে কুমারখালী ফায়ার সার্ভিসের কর্মীরা গিয়ে উদ্ধার অভিযান শুরু করেন। ঘটনাস্থল থেকে কুমারখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহসীন হোসাইন বলেন, ১৩ শিক্ষার্থীর একজন নিখোঁজ হয়েছেন।খুলনা থেকে ডুবুরি পৌঁছেছে। তাঁকে উদ্ধারের চেষ্টা চলছে। সন্ধা সাড়ে সাতটা পর্যন্ত তাঁর খোঁজ পাওয়া যায়নি।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ