• Uncategorized

    বিশ্বনাথে ৫টি রাস্তার মেরামত কাজের উদ্ভোধন করলেন-এমপি মোকাব্বির

      প্রতিনিধি ২৬ মে ২০২১ , ৩:২৬:৫৮ প্রিন্ট সংস্করণ

     

    সিলেটের বিশ্বনাথে প্রায় সবকটি জনগুরুত্বপূর্ণ সড়ক ও গ্রামীণ রাস্তার বেহাল অবস্থা। রাস্তাগুলোর মেরামতের জন্য উদ্যোগ নিয়ে প্রায় ৩ কোটি টাকা ব্যয়ে ৪টি রাস্তার সংস্কার কাজ ও একটি রাস্তার পূর্ণবাসন কাজ শেষে রাস্তাগুলোর আনুষ্ঠানিক উদ্বোধন করলেন সিলেট-২ (বিশ্বনাথ-ওসমানীনগর) আসনের সংসদ সদস্য ও জনপ্রশাসন মন্ত্রণালয়ের স্থায়ী কমিটির সদস্য মোকাব্বির খান এমপি বুধবার ২৬ মে স্থানীয় সরকার প্রকৌশলী অধিদপ্তরের বাস্তবায়নে এ রাস্তাগুলো উদ্বোধন করেন তিনি। পর্যায়ক্রমে বাকি রাস্তা গুলি দ্রুত মেরামত করা হবে বলে তিনি আশ্বস্হ্য করেন।

    বুধবার দুপুর ১২ ঘটিকায় প্রায় ৭৫ লাখ টাকা ব্যয়ে উপজেলার রামপাশা-রাজাগঞ্জ-উত্তর বিশ্বনাথ-লামাকাজি ইউপি ২ (দুই) কিলোমিটার রাস্তা, দুপুর ১ ঘটিকায় প্রায় ১২ লাখ টাকা ব্যয়ে বৈরাগীবাজার-দৌলতপুর ইউপি ৫৫০ মিটার রাস্তা, দুপুর ২ ঘটিকায় প্রায় ৫৫ লাখ টাকা ব্যয়ে গোলচন্দ বাজার-ভুরকি বাজার-সোনালী বাংলাবাজার দুই কিলোমিটার রাস্তা, বিকেল ৩ ঘটিকায় প্রায় ৫৪ লাখ টাকা ব্যয়ে দশঘর ইউপি-লহরী-মাছুখালি বাজার ২ কিলোমিটার রাস্তার মেরামত কাজ এবং বিকেল ৪ ঘটিকায় প্রায় এক কোটি দুই লাখ টাকা ব্যয়ে বাগিছা বাজার-কজাকাবাদ প্রায় ৩ কিলোমিটার রাস্তার পূর্ণবাসন কাজের উদ্বোধন করা হয়।

    এসময় এমপি মোকাব্বির খানের সাথে পৃথক স্থানে উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন- থানার অফিসার্স ইনচার্জ (ওসি) গাজী আতাউর রহমান, উপজেলা প্রকৌশলী মো. আবু সাঈদ, দশঘর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এমাদ উদ্দিন খান, দেওকলস ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান (ভারপ্রাপ্ত) খায়রুল আমিন আজাদ, সমাজসেবক শহিদ আহমদ, ইউপি সদস্য গোলাম হোসেন, পাবেল সামাদ, নুর আলী, জুবেল আহমদ, সাবুল আহমদ, বাবুল মিয়া, মুহিত চৌধুরী, উপ-সহকারি প্রকৌশলী প্রদিপ চন্দ্র দেবনাথ, রহিদুল ইসলাম (রাজস্ব), জাপা নেতা লাখন মিয়া, যুবলীগ নেতা শাহ আলম খোকন, মনসুর আহমদ, শাহান মিয়া, উপজেলা ছাত্রলীগের সভাপতি পার্থ সারথী দাশ পাপ্পু, সংগঠক আবু তাহের, সৈয়দ আতিক, শাহীন মিয়া, সেবুল মিয়া, দিলওয়ার হোসেন, জুয়েল আহমদ, মোশারফ হোসেন, শাহান আহমদ, জমির মিয়া, দিলাল মিয়া প্রমুখ। এসময় স্থানীয় সাংবাদিক ও গণমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ