• Uncategorized

    পটুয়াখালীতে ফেইসবুকে স্ট্যাটার্স দেয়াকে কেন্দ্রকরে সভাপতি সহ আহত ৩ জন।   

      প্রতিনিধি ১ জুলাই ২০২০ , ৪:৪৪:৫৫ প্রিন্ট সংস্করণ

    মু,হেলাল আহম্মেদ(রিপন)-পটুয়াখালী জেলা প্রতিনিধিঃ

    পটুয়াখালী জেলার কলাপাড়ায় সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে স্ট্যাটাস দেয়াকে কেন্দ্র করে হামলা ও ছুড়িকাঘাতে তিনজন গুরুতর আহত হওয়ার ঘটনা ঘটেছে।।

    গতকাল ৩০জুন দুপুর আনুমানিক ১২.০০ টার সময়  উপজেলার ধানখালীর ইউনিয়নের কলেজ বাজারে এ হতাহতের ঘটনা ঘটে।

    এ ঘটনায় আহত ধানখালী কলেজ শাখা ছাত্রলীগ সভাপতি বাইতুল ইসলাম দোলন (২৮), ছাত্রলীগ নেতা আশিক মামুদ হীরা (২৪) ও ছাত্রলীগ কর্মী শিমুল গাজী (২১) এদের তিনজন কে স্থানীয়রা রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে কলাপাড়া হাসপাতালে ভর্তি করেছে ।

    ধানখালী কলেজ শাখা ছাত্রলীগ সভাপতি বাইতুল ইসলাম দোলন জানান, গত রবিবার দেশীয় অস্ত্র নিয়ে পাঁচ জুনিয়ার যুব ও ছাত্র কল্যাান সংসদে হামলা চালায় চম্পাপুর এলাকার তানিম মোল্লা, আলমগীর মোল্লা, তন্ময় তালুকদার, কাওসার, রিয়াদ, লিমন ও নিপু তালুকদার।

    এ বিষয়  নিয়ে তারা বেশ কয়েকজন ছাত্রলীগ কর্মী ফেসবুবেক স্ট্যাটাস দেয়। স্ট্যাটাসের উপর একই এলাকার আমির মৃধা ও মামুন মৃধা কমেন্ট করেন। এনিয়ে দুই পক্ষের মধ্যে পাল্টাপাল্টি কমেন্ট আদান প্রদান হয়। পরে আজ দুপুরে দোলনসহ তার দুই সহযোগী হীরা ও শিমুল গাজী কলেজ বাজার এলাকায় পৌছলে তাদের উপর অতর্কিত হামলা চালায় আমির মৃধা, জয়নাল মৃধা ও মামুন মৃধাসহ প্রায় ১০/১২ জন। এসময় হীরার পেটে ছুড়িকাঘাত করলে সে মাটিতে লুটিয়ে পরে। তবে এ ব্যাপারে অভিযুক্ত জয়নাল মৃধার সাথে যোগাযোগ করলে তিনি জানান, ওরা কলেজ বাজার এলাকায় এসে আমাদের ওপর হামলা চালিয়েছে। তাই এ ঘটনা ঘটেছে। কলাপাড়া হাসাপাতালের চিকিৎসক ডা. অনুপ জানান, আহতদের মাথায় পেটে ও পায়ে আঘাতের চিহ্ন রয়েছে। বর্তমানে তাদের চিকিৎসা চলছে।

    এবিষয় স্থানীয়দের কাছে জানতে চাইলে নাম প্রকাশে অনিচ্ছুক একাধিক ব্যক্তি জানান,দোলন, হিরা, শিমুল গাজী এদের উপর অর্তকিত হামলা চালায়,আমরাই ওদেরকে হাসপাতালে নিয়ে যাই।

    উক্ত ব্যপারে  কলাপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা অফিসার ইনচার্জ (ওসি) খন্দকার মোস্তাফিজুর রহমান কাছে জানতে চাইলে তিনি জানান, এ ঘটনায় এখন পর্যন্ত কোন অভিযোগ পাইনি। তবে অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে বলে তিনি জানান।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ