• খুলনা বিভাগ

    বাসে যাত্রী ওঠানোর নামে বাংলাদেশ চলছে যেন আলুর গোডাউনে আলু মজুদ করা

      প্রতিনিধি ২৭ জুলাই ২০২২ , ৪:৫৬:৩৬ প্রিন্ট সংস্করণ

    বাসে যাতায়াতকারী ভুক্তভোগী সাধারণ মানুষের বক্তব্য আমরা সাধারণ মানুষ একটু কম খরচে ভালোভাবে যাতায়াতের জন্য বাস টা কেই বেশি প্রাধান্য দিয়ে থাকি কিন্তু সেই বাসই প্রতিনিয়ত আমাদের সাথে করে বেঈমানি । আমরা ফাঁকা বাস দেখে উঠলেও কয়েক মিনিট যেতে না যেতে আর ফাঁকা থাকে না । একপর্যায়ে বাসের কন্টাকটার সহ ড্রাইভার ও হেলপাররা মিলে এমন ভাবে যাত্রী ওঠাতে থাকে মনে হয় আমি বাসে নয় আমি যেন মজুদ হলাম আলুর গোডাউনে একটা আলুর মতো।

    কষ্ট লাগে আমাদের এই জিনিসটা ভাবলে আমাদের দেশে পর্যাপ্ত পরিমাণে বাস থাকতেও আমাদের প্রতিদিনের যাত্রা এত টা কষ্টদায়ক হয়, একদিকে কষ্ট আরেক দিকে বেশি ভাড়া তার মাঝেও যদি হতে হয় হয়রানির শিকার তাহলে কিভাবে সম্ভব হবে আমাদের মত সাধারন মানুষের রাস্তায় চলাফেরা করা। বাসে সব সময়ই ভিড় লেগে থাকে সেই সময় পকেটমাররা কিভাবে পকেটটা মারা যায় সেই

    চিন্তায় মুখরিত হয়ে থাকে কোন এক পর্যায় আমাদের মত কারণ যাত্রী সর্বোচ্চ হারিয়ে পকেটমারের কাছে বাড়ি ফিরে শূন্য হাতে। তাই মাননীয় প্রধানমন্ত্রীর কাছে বাংলাদেশের সাধারণ মানুষের পক্ষ থেকে আবেদন এই যে আমাদের একটু শান্তিতে চলা চলের ব্যবস্থা করে দিবেন আর বাস মালিকরা নির্ধারিত যাত্রীর বেশি যাতে না নিতে পারে তেমন আইন প্রণয়ন করবেন।

    প্রচারেঃ বাংলাদেশের সাধারণ জনগণ ।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ