• আইন ও আদালত

    স্বামীর পুরুষাঙ্গ কেটে পালিয়েছে এক সন্তানের জননী।

      প্রতিনিধি ১৩ মার্চ ২০২২ , ৮:১১:৫৮ প্রিন্ট সংস্করণ

    আরিফুল ইসলাম কারীমী-স্টাফ রিপোর্টারঃ

    টাঙ্গাইলের সখীপুরে প্রবাসী স্বামী খোকনের পুরুষাঙ্গ কেটে পালিয়ে গেছে এক সন্তানের জননী রুপা আক্তার (২৬)। উপজেলার দাড়িয়াপুর গ্রামের নয়াপাড়া এলাকায় গতকাল শুক্রবার ভোরে এ ঘটনাটি ঘটেছে।ওই প্রবাসী স্বামীকে গুরুতর আহত অবস্থায় প্রথমে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে পরে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নেয়া হয়।

    এলাকাবাসী ও আহতের স্বজনরা জানায়, প্রায় সাত বছর আগে দাড়িয়াপুর উত্তরপাড়ার ইসমাইলের মেয়ে রুপার সাথে একই গ্রামের নয়াপাড়ার সোনা মিয়ার ছেলে খোকনের বিয়ে হয়। তাদের ঘরে একটি ৪ বছরের ছেলে সন্তান রয়েছে। খোকন মিয়া প্রায় ২০ দিন আগে দেশে আসেন। দেশে আসার পর থেকেই তাদের মধ্যে টাকা-পয়সার হিসাব নিয়ে ঝগড়া লেগে থাকতো। টাকার হিসাব না দিতে পেরে স্বামীর পুরুষাঙ্গ কেটে পালিয়ে যেতে পারে রুপা বলে এলাকাবাসীর ধারণা।

    খোকনের চাচা খাজু জানান, শুক্রবার ভোর ৪টার সময় খোকন বাঁচাও বাঁচাও বলে চিৎকার করলে আশপাশের লোকজন ঘরে প্রবেশ করে দেখে খোকনের পুরুষাঙ্গ কাটা এবং রুপা ঘরে নেই।আহত খোকনের চাচি মর্জিনা জানান, গুরুতর আহত খোকনকে উদ্ধার করে দ্রুত টাঙ্গাইল জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে, অবস্থা বেগতিক দেখে তাকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়েছে।

    পালিয়ে যাওয়ার সময় রুপা স্বামী খোকনের পাসপোর্ট, ৮ ভরি স্বর্ণালঙ্কার, কয়েক লাখ টাকা নিয়ে যান বলে জানা গেছে।
    সখীপুর থানায় মামলার প্রস্তুতি চলছে বলে তার পরিবারের কাছে থেকে জানা যায়।সখীপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো: রেজাউল করিম বলেন, থানায় এ ব্যাপারে অভিযোগ পেয়েছি, মামলা প্রক্রিয়াধীন। তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ