• রাজশাহী বিভাগ

    তানোরে সানশাইন কিন্ডার গার্টেনের মানববন্ধন

      প্রতিনিধি ১৩ জানুয়ারি ২০২২ , ৮:০৭:৪২ প্রিন্ট সংস্করণ

    মমিনুল ইসলাম মুন,-বরেন্দ্র অঞ্চল প্রতিনিধিঃ

    রাজশাহীর তানোরে সানশাইন কিন্ডার গার্টেনের ৫ম শ্রেণির মেধাবী শিক্ষার্থী শাহরুক জাহান মুয়াজ সড়ক দুর্ঘটনায় নিহত ঘটনায় দ্রুত বিচার, শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন, নিহতের আত্মার মাগফেরাত কামনা শোকর‍্যালী ও স্মারকলিপি প্রদান করা হয়েছে। জানা গেছে, ১৩ জানুয়ারী বৃহস্প্রতিবার সানশাইন কিন্ডার গার্টেনের উদ্যোগে শোকর র‍্যালি,
    শিক্ষক-কর্মচারী ও শিক্ষার্থীদের কালো ব্যাজ ধারণ, দ্রুত বিচার, নিহতের বিদেহী আত্তার মাগফেরাত কামনা, শোকাহত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন ও স্মারকলিপি প্রদান করা হয়েছে। প্রসঙ্গত, গত ১০ জানুয়ারী সোমবার শেষ বিকেলে থানা মোড়ে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে শাহরুখ জাহান মুয়াজ (১১) নিহত হয়।

    নিহত মুয়াজ চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ উপজেলার আজমতপুর গ্রামের শাজাহান আলীর পুত্র। শাজাহান আলী ইউএসডিও সংস্থার তানোর শাখা ব্যবস্থাপক হিসেবে কর্মরত রয়েছেন।প্রত্যক্ষদর্শীরা এদিন শিশুটি সাইকেল নিয়ে উপজেলার দিকে যাবার সময় জনৈক উত্তম কুমার (মুহুরী) নামের এক মোটরসাইকেল আরোহীর ধাক্কায় বিপরীত দিক থেকে ছেড়ে আশা ট্রাকের নিচে চাপা পড়লে ঘটনা স্থলেই মারা যায়। এবিষয়ে তানোর থানার অফিসার ইন্চার্জ (ওসি) রাকিবুল হাসান জানান, এ ঘটনায় থানায় মামলা হয়েছে। তিনি বলেন, ট্রাক জব্দ এবং চালক ইসমাইল ও হেলপার তারেক আলীকে আটক করা হয়েছে, মামলা তদন্ত শেষে যথাযথ ব্যবস্থা গ্রহণ করা হবে।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ