• Uncategorized

    ইউপি চেয়ারম্যান নজরুল ইসলাম সাত্তারের জামিন মঞ্জুর।

      প্রতিনিধি ২২ অক্টোবর ২০২০ , ১২:২৭:২৭ প্রিন্ট সংস্করণ

    মোহাম্মদ আসাদ-বকশীগঞ্জ প্রতিনিধিঃ

    জামালপুর জেলা বকশীগঞ্জ উপজেলার ৬ নং নিলাক্ষিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নজরুল ইসলাম সাত্তার ও তার স্ত্রী সাজেদা পারভিনের উপর দায়েরকৃত ষড়যন্ত্রমূলক মিথ্যা মামলা জামিন মঞ্জুর করে আমলী আদালতের সিনিয়র বিচারক জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট নাজমুল হক।

    জানা যায়, নজরুল ইসলাম সাত্তার জামালপুর জেলা বকশীগঞ্জ উপজেলার ৬নং নিলাক্ষিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও বকশীগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি, জাহানারা বেগম সাবেক বকশীগঞ্জ উপজেলা মহিলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক দুজনেই রাজনীতির সাথে জড়িত সেই সুত্রে পরিচয় ।

    পরিচয়ের এক পর্যায়ে ইউপি চেয়ারম্যানের সাথে জাহানারা বেগমের ঘনিষ্ঠতা তৈরি হলে জাহানারা বেগম নজরুল ইসলাম সাত্তারকে বিবাহর প্রস্তাব দেয় কিন্তু ইউপি চেয়ারম্যান নজরুল ইসলাম সাত্তার প্রস্তাবে রাজি না হলে মামলা-হামলার ভয় দেখায় জাহানারা বেগম সম্মানের জন্য ২০১৯ সালের ১১ মার্চে ইউপি চেয়াম্যান নজরুল ইসলাম সাত্তার রেজিঃ কাবিন মূল্যে প্রতিবেশী ধানুয়া কামালপুর গ্রামের মুক্তিযোদ্ধা আবুল হোসেনের মেয়ে জাহানারা বেগমকে বিবাহ করে,।

    বিবাহের পর থেকেই জাহানারা বেগম আর ইউপি চেয়ারম্যান এর সর্ম্পক অবনতি হয় ১১ অক্টোবর নজরুল ইসলাম সাত্তার তার জাহানারা বেগমকে তালাক দেয়। মামলা সূত্রে জানা যায় , জাহানারা বেগম ১৬ অক্টোবর বাদী হয়ে।

    ইউপি চেয়ারম্যান নজরুল ইসলাম ও তার প্রথম স্ত্রী সাজেদা পারভিনকে আসামি করে বকশীগঞ্জ থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করে সেই মামলা জামিন চেয়ে ২১ অক্টোবর বুধবার হাজিরা দিলে আদালত জামিন মঞ্জুর করে । আসামীর পক্ষে আদালতে শুনানি করেন সিনিয়র আইনজীবি আমান উল্লাহ আকাশ ও ইসমাইল হোসেন সিরাজী । বাদী পক্ষে ছিলেন রাশেদুর ইসলাম খোকন ও মোঃ তারেক।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ