• আইন ও আদালত

    র‌্যাব-১২’র অভিযানে সিরাজগঞ্জ সদরে ২৪০ পিচ ইয়াবাসহ ১ জন মাদক ব্যবসায়ী আটক।

      প্রতিনিধি ২৪ জুন ২০২২ , ১২:৩৮:৪৫ প্রিন্ট সংস্করণ

    র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) প্রতিষ্ঠাকালীন সময় থেকেই দেশের সার্বিক আইন শৃঙ্খলা পরিস্থিতি সমুন্নত রাখার লক্ষ্যে সব ধরণের অপরাধীকে আইনের আওতায় নিয়ে আসার ক্ষেত্রে অগ্রণী ভূমিকা পালন করে যাচ্ছে। জঙ্গী, সন্ত্রাসী, সংঘবদ্ধ অপরাধী, ছিনতাইকারী, জুয়ারি, মাদক ব্যবসায়ী, খুন, এবং অপহরণসহ বিভিন্ন চাঞ্চল্যকর মামলার আসামী গ্রেফতারে র‌্যাব নিয়মিত অভিযান চালিয়ে আসছে।

    এর ধারাবাহিকতায় ২৩/০৬/২০২২ তারিখ রাত ০৭.৪৫ ঘটিকায় গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১২ এর স্পেশাল কোম্পানীর একটি চৌকষ আভিযানিক দল সিরাজগঞ্জ জেলার সদর থানাধীন মালশাপাড়া (স্কুলপাড়া) সাকিনস্থ মৃত রাকিব হাসানের বসত বাড়ীর উত্তর পার্শ্বে ফাঁকা জায়গায় এক মাদক বিরোধী অভিযান চালিয়ে ২৪০(দুইশত চল্লিশ) পিচ ইয়াবাসহ ০১ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে।

    গ্রেফতারকৃত আসামীঃ মোঃ শাহদাত হোসেন@ডাকু(২৬), পিতা-মৃত লিয়াকত শেখু, সাং- মালশাপাড়া(স্কুলপাড়া), থানা ও জেলা- সিরাজগঞ্জ। প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, এই মাদক ব্যবসায়ী দীর্ঘদিন যাবত আইন প্রয়োগকারী সংস্থার চোখ ফাঁকি দিয়ে সিরাজগঞ্জ জেলার বিভিন্ন এলাকায় অবৈধ নেশাজাতীয় মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় করে আসছিল। গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে মামলা দায়ের করত উদ্ধারকৃত আলামতসহ তাহাকে সিরাজগঞ্জ জেলার সদর থানায় হস্তান্তর করা হয়েছে।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ