• Uncategorized

    ময়মনসিংহে ডিবি’র অভিযানে অটোরিক্সা ও ব্যাটারীসহ চোর চক্রের ৩ সদস্য আটক

      প্রতিনিধি ৫ অক্টোবর ২০২০ , ১:১৫:১৯ প্রিন্ট সংস্করণ

    গোলাম কিবরিয়া পলাশ- ময়মনসিংহঃ

    ময়মমসিংহ জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)র মোঃ শাহ কামাল আকন্দ পিপিএম (বার) এর  নির্দেশে

    ময়মনসিংহ জেলার ভিবিন্ন জায়গায় নিয়মিত অভিযান পরিচালনা করা হয়। সন্ত্রাস জঙ্গিবাদ, মাদক, জুয়াসহ ভিবিন্ন অপরাধ কর্মকান্ডের জন্য সচেতন হয়ে নিরলস ভাবে কাজ করে যাচ্ছেন ময়মনসিংহ জেলা গোয়েন্দা শাখার ডিবি পুলিশ।

    এরই ধারাবাহিতায় ডিবির এস আই (নিঃ) মোঃ হাবিবুর রহমান সংগীয় অফিসার ফোর্সসহ ময়মনসিংহের কোতোয়ালী ও মুক্তাগাছা থানা এলাকায় অভিযান পরিচালনা করে ১টি অটোরিক্সা ও ২৫ টি ব্যাটারীসহ চিহ্নিত চোর চক্ররের ৩ সদস্যকে আটক করে।

    জানা গেছে আজ ৪ অক্টোবর ৭ ঘটিকায় কোতোয়ালী থানাধীন দিঘারকান্দা ও মুক্তাগাছা সত্রাশিয়া থেকে ০১টি চোরাই অটোরিক্সা ও ২৫টি ব্যাটারীসহ চোর চক্রের সক্রিয় সদস্য ১। মোঃ সুজন (২৮), পিতা-মোঃ মঞ্জু মিয়া, মাতা-মোছাঃ নাসিমা খাতুন, সাং-আকুয়া দক্ষিণপাড়া, ২। মোঃ আওলাদ হোসেন (৪৫), পিতা-মোঃ দুলু হোসেন, মাতা-মোছাঃ রওশেনা, সাং-মধ্যবারেরা, উভয় থানা-কোতোয়ালী এদের দুইজনকে আটক করে।

    এদিকে ৩। মোঃ জুয়েল (৪০), পিতা-মোঃ আবু বক্কর সিদ্দিক, মাতা-মোছাঃ জমিলা খাতুন, সাং-ছত্রাশিয়া, থানা-মুক্তাগাছা, সর্ব জেলা-ময়মনসিংহদেরকে কে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত আসামীদেরকে বিজ্ঞ আদালতে সোর্পদ করা হয়েছে।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ