• খুলনা বিভাগ

    রেললাইনে ব্যবহারিত চুরি হওয়া মালামাল ভাংড়ি ব্যাবসায়ীর বাড়ী উদ্ধার

      প্রতিনিধি ৫ অক্টোবর ২০২২ , ১:৩০:১০ প্রিন্ট সংস্করণ

    নড়াইল জেলার লোহাগড়া পৌরসভা এলাকার মাইটকুমড়া গ্রাম থেকে সরাসরি রেললাইনের কাজের লোহার পাইব ও পিলার তৈরির সাটার ও ৪‌ টা টিউবওয়েল এবং ২ টা সিলিং ফ্যান সহ দুই জন ভাংড়ি ব্যবসায়ী কে আটক করেছে লোহাগড়া থানা পুলিশ।

    স্থানীয় ও পুলিশ সূত্রে আরও জানা যায়,৪ অক্টোবর মঙ্গলবার দুপুর আনুমানিক ১ টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে এসআই তৌফিক হাসান টিপু,ও এসআই হাসিবুরের নেতৃত্বে সঙ্গীয় ফোর্স নিয়ে মাইটকুমড়া মিতালী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পূর্ব পাশে ভাংড়ি ব্যবসায়ী কালিয়া উপজেলার মির্জাপুর গ্রামের মৃত দাউদ মিরের ছেলে মোঃ মারুফের ভাড়া কৃত বাড়ি থেকে এ সকল চুরি হওয়া মালামাল উদ্ধার করেছে পুলিশ।

    এ সময় মারুফের সহযোগী মাইটকুমড়া গ্রামের মৃত আবুল হোসেন এর ছেলে সবুজ মোল্লা কে আটক করে লোহাগড়া থানা পুলিশ।

    স্থানীয় সূত্রে আরও জানা যায়, সবুজের টাকায় ব্যবসা করতেন মারুফ এক সপ্তাহ আগে সবুজ এই ব্যবসা শুরু করে। নাম প্রকাশে অনিচ্ছুক অনেকেই বলেন মারুফ কালিয়া থেকে এখানে এসে দীর্ঘদিন ধরেই চুরির মালামাল কেনার সাথে জড়িত রয়েছে ও কিনছে। এমন কি মসজিদের মাইক, টিউবওয়েল এবং ব্যাটারী ও এরা মাঝে মাঝে কেনেন।

    মারুফ তার নিজের মুখে শিকার করেন যে সবুজ মাল কেনার সময় ছিলেন না, তখন সবুজ বলেন আমি পরে জানলাম যে ওই মাল গুলো চুরি হওয়া মাল,মারুফ আরও বলেন আমি কোনো চুরির মাল কেনা কাটার মধ্যে নাই।

    স্থানীয় লোকজনের দাবী এলাকা থেকে এ সকল চোরের হাত থেকে রক্ষা পেতে চাই তারা।

    আটক ভাংড়ি ব্যাবসায়ী মারুফ বলেন আমি যাদের থেকে এ সব মালামাল কিনেছি তাদের চিনি।

    এ বিষয়ে লোহাগড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মোঃ নাসির উদ্দিন এর সাথে কথা বলে তিনি বলেন আটক কৃত দুই জন কে জিজ্ঞেসা বাদের জন্য আটক করা হয়েছে, মুল চোর চক্র ধরার জন্য এরপরে তাদের বিষয় টা দেখা হবে।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ