• রংপুর বিভাগ

    সুন্দরগঞ্জে বৃক্ষ রোপন সপ্তাহ শুভ উদ্বোধন

      প্রতিনিধি ১০ জুন ২০২২ , ৬:৩৩:৫৬ প্রিন্ট সংস্করণ

    বিদ্যুৎ চন্দ্র বর্মন-স্টাফ রিপোর্টারঃ

    একটি হলেও গাছ লাগান, সতেজ হবে বিশ্ব প্রাণ’ এই স্লোগানকে সামনে রেখে ‘বাংলাদেশ যুব অধিকার পরিষদ ‘ গাইবান্ধা জেলার সুন্দরগঞ্জ উপজেলা শাখার উদ্যোগে বিশ্ব পরিবেশ দিবস উপলক্ষে ‘বৃক্ষ রোপন সপ্তাহ-২০২২’ কর্মসূচির আনুষ্ঠানিক কার্যক্রম শুরু হয়। আজ শুক্রবার বিকাল ৪ টায় ঝিনিয়া এম.এ উচ্চ বিদ্যালয়ে ফলজ ও বনজ গাছের চারা রোপনের মাধ্যমে এ কর্মসূচির শুরু হয়। উক্ত আয়োজনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।

    গণ অধিকার পরিষদ কেন্দ্রীয় কমিটির সহঃ সদস্য সচিব মাসুদ মোন্নাফ, তিনি বলেন, ‘দেশপ্রেম ঈমানের অঙ্গ, গাছ লাগানোর মাধ্যমে বিশুদ্ধ অক্সিজেন সরবরাহ এবং অনেক প্রাকৃতিক দূর্যোগ থেকে সুরক্ষা পাওয়া যায়, এছাড়াও গণ অধিকার পরিষদের হাতকে শক্তিশালী করতে ছাত্র, যুব ও শ্রমিক অধিকার পরিষদের সকলকে আন্তরিকতার সাথে কাজ করার আহ্বান জানান। আগামীর গণতান্ত্রিক মুক্তি ও জনমানুষের অধিকার আদায়ে গণ মানুষের সংগঠন ‘গণ অধিকার পরিষদে’ কাজ করার আহ্বান জানান তিনি।’

    উপজেলা আহ্বায়ক এনামুল হক বলেন, আমরা অতীতেও জনকল্যাণমুখী কাজগুলোর সাথে যুক্ত ছিলাম, আগামীতেও এমন কাজ করে সমাজ ও জনমানুষের সাথে থেকে কাজ করে যেতে চাই।এছাড়াও অন্যান্য বক্তারা বৃক্ষরোপন সপ্তাহ সফল করতে গাছ লাগানোর আহ্বান জানিয়ে সাংগঠনিক কার্যক্রম বেগবান করার প্রতি গুরুত্বারোপ করেন।উক্ত আয়োজনে উপস্থিত ছিলেন. সুন্দরগঞ্জ উপজেলা যুব অধিকার পরিষদের যুগ্ন আহবায়ক ওমর ফারুক, যুগ্ন সদস্যসচিব আব্দুর রশিদ, রামজীবন ইউনিয়ন যুব অধিকার পরিষদের মনোয়ারুল ইসলাম মোনা, মিজানুর রহমান মিজান, এনামুল সহ আরো অনেকে।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ