• সারাদেশ

    দেবীদ্বার পৌরসভা নির্বাচনে নৌকার মাঝি হলেন প্রভাষক সাইফুল ইসলাম শামীম

      প্রতিনিধি ১০ জুন ২০২৩ , ৬:০৪:৫৪ প্রিন্ট সংস্করণ

    কুমিল্লা জেলা প্রতিনিধি:

    সকল জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন পেলেন সাবেক কেন্দ্রীয় ছাত্রলীগের সদস্য প্রভাষক সাইফুল ইসলাম শামীম। গত (৯ জুন) শুক্রবার রাত ১১টার দিকে বিষয়টি নিশ্চিত করেছেন কুমিল্লা উত্তর জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক রোশন আলী মাস্টার ও সাংগঠনিক সম্পাদক দেবীদ্বার উপজেলা চেয়ারম্যান মো. আবুল কালাম আজাদ। এর আগে সন্ধ্যায় ৭টায় বাংলাদেশ আওয়ামীলীগের সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকারি বাসভবন গণভবনে বাংলাদেশ আওয়ামী লীগের সংসদীয় মনোনয়ন বোর্ড ও স্থানীয় সরকার জনপ্রতিনিধি মনোনয়ন বোর্ডের যৌথসভায় দেবীদ্বারসহ নয়টি পৌরসভার দলীয় প্রার্থী চূড়ান্ত করে। এতে দেবীদ্বার পৌরসভা নির্বাচনে মেয়র পদে প্রভাষক সাইফুল ইসলাম শামীমকে নৌকার দলীয় প্রতীকে মনোনয়ন দেওয়া হয়। সভায় সভাপতিত্ব করেন বাংলাদেশ আওয়ামী লীগের সংসদীয় মনোনয়ন বোর্ড ও স্থানীয় সরকার জনপ্রতিনিধি মনোনয়ন বোর্ডের সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

    এদিকে প্রভাষক সাইফুল ইসলাম শামীমকে নৌকা প্রতিকে মনোনয়ন দেওয়ায় রাত সাড়ে ১১ টার দিকে দেবীদ্বার সদর এলাকায় একটি আনন্দ মিছিল বের হয়। আনন্দ মিছিলে শত শত নেতা কর্মী অংশ নেয়। এর আগে নৌকার দলীয় মনোনয়ন ফরম সংগ্রহ করেন ৮ জন মনোনয়ন প্রত্যাশী। তাঁরা হলেন, পৌর আওয়ামী লীগের সভাপতি হাজী আবুল কাশেম, উপজেলা যুবলীগের সাবেক সভাপতি ও উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান আবুল কাশেম ওমানী, উপজেলা যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক ভিপি বাবুল হোসেন রাজু, পৌর আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক হাজী কেফায়েত উল্লাহ, কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক নেতা প্রভাষক সাইফুল ইসলাম শামীম, আওয়ামী লীগ নেতা স্বপন মোল্লা, এম.এ কাইয়ুম ভূঁইয়া ও মোসলেহ উদ্দিন মানিক। প্রভাষক সাইফুল ইসলাম শামীম প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে বলেন, দলের সভানেত্রী আমার ওপর যে দায়িত্ব দিয়েছেন আমি চেষ্টা করব সে দায়িত্ব অক্ষরে অক্ষরে পালন করতে।

    আমি আশা ও বিশ্বাস করি, সকল ভেদাভেদ ভুলে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নৌকাকে বিজয়ী করতে সবাই ঐক্য হয়ে কাজ করবেন। এ বিষয়ে কুমিল্লা উত্তর জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক রোশন আলী মাস্টার ও সাংগঠনিক সম্পাদক ও দেবীদ্বার উপজেলা চেয়ারম্যান মো. আবুল কালাম আজাদ বলেন, প্রভাষক সাইফুল ইসলাম শামীমসহ ৮জনের একটি তালিকা মনোনয়ন বোর্ডে জমা হয়েছিল। দলীয় সভানেত্রী প্রভাষক সাইফুল ইসলাম শামীমকে যোগ্য মনে করে দলীয় প্রতিক নৌকা দিয়েছেন। আমরা নৌকার জন্যই কাজ করব। তফসিল অনুযায়ী নির্বাচনে মনোনয়নপত্র দাখিলের শেষ তারিখ আগামি ১৮ জুন এবং ইভিএমে আগামী ১৭ জুলাই নির্বাচন অনুষ্ঠিত হবে। ১৪টি ভোট কেন্দ্রে মোট ভোটার রয়েছে প্রায় ৪৪ হাজার।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ