• দুর্ঘটনা

    জোবায়ের রহমান জামিলের অকাল মৃত্যুতে জেলা ছাত্রশিবিরের শোক প্রকাশ

      প্রতিনিধি ২ এপ্রিল ২০২৪ , ১২:৩৫:০৮ প্রিন্ট সংস্করণ

    সাগর আহম্মেদ-গাইবান্ধা প্রতিনিধি:

    পারিবারিক কলহের জেরে গতকাল রেললাইনে সন্তানসহ আত্মহত্যা করতে যাওয়া নারীকে উদ্ধার করতে গিয়ে ট্রেনের ধাক্কায় গুরুতর আহত হয়ে মৃত্যু বরণ করেন শিবির কর্মী জোবায়ের রহমান জামিল। ইন্না-লিল্লাহি ওয়া ইন্না ইলাইহির রাজিউন। এঘটনায় সেই নারী নিহত হলেও বেঁচে ফিরেছেন তার শিশু সন্তান।

    এক যৌথ শোকবার্তায় গাইবান্ধা জেলা ছাত্রশিবির সভাপতি মু. সামিউল ইসলাম এবং সেক্রেটরি শাকিল আহমেদ বলেন,
    শিবির কর্মী জোবায়ের ভাইয়ের ইন্তেকালে সংগঠন একজন নিবেদিত প্রাণ ভাইকে হারালো। অন্যের প্রাণ বাঁচাতে নিজের জীবনকে তিনি তুচ্ছ করেছেন। তার বীরত্বপূর্ণ আত্মত্যাগ জাতির জন্য দৃষ্টান্ত হয়ে থাকবে যুগ যুগ ধরে। সম্ভাবনাময় মেধাবী এই কর্মীকে হারিয়ে ছাত্রশিবিরের প্রতিটি জনশক্তির হৃদয় আজ ভরাক্রান্ত। ইসলামি আন্দোলনের প্রতি তার ভালোবাসা আমাদের জন্য অনুকরণীয় হয়ে থাকবে।

    জোবায়ের রহমান জামিল ছিলেন গাইবান্ধা এসকেএস স্কুল অ্যান্ড কলেজে অধ্যায়নরত একজন মেধাবী শিক্ষার্থী এবং গাইবান্ধা সাঘাটা উপজেলার উল্লাবাজার এলাকার বাসিন্দা। ব্যক্তিগত জীবনে তিনি অত্যান্ত পরোপকারী ও মানবিক মানুষ ছিলেন। নিয়মিত দাওয়াতি কাজ, পাঁচওয়াক্ত নামাজ আদায় ও কুরআন-হাদীস অধ্যায়ন করা ছিল তার অভ্যাস।

    কলিজার টুকরা একমাত্র ছেলেকে হারিয়ে তার পরিবার পরিজনের নিদারুণ শোক ও কষ্টের বিষয়টি আমরা গভীরভাবে অনুভব করছি। আল্লাহ তা’আলা শোকসন্তপ্ত পরিবারকে ধৈর্য্য ধারনের তাওফিক দিন এবং দ্বীনের এই দা’য়ীকে শহীদ হিসেবে কবুল করে জান্নাতের সুউচ্চ মাকাম দান করুন, আমিন।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ