• দুর্ঘটনা

    রাঙ্গামাটির সাজেক থেকে ফেরার পথে হাউস পাড়া এলাকায় চাঁদের গাড়ি (জীপ) উল্টে এক পর্যটকের মৃত্যু

      প্রতিনিধি ১৯ অক্টোবর ২০২২ , ১১:৩৮:৩০ প্রিন্ট সংস্করণ

    আরিফুল ইসলাম কারীমী-স্টাফ রিপোর্টারঃ

    নিহত ও আহতরা ঢাকা রামপুরার বাসিন্দা রাঙামাটির বাঘাইছড়ি উপজেলার সাজেক পর্যটন কেন্দ্র থেকে ফেরার পথে হাউজ পাড়ায় নিয়ন্ত্রণ হারিয়ে পর্যটক ভর্তি চাঁদের গাড়ি (ব্রাহ্মণবাড়িয়া-ক) পাহাড়ি খাদে পড়ে বহু পর্যটক হতাহত হয়েছে। আহত পর্যটকদের মধ্যে মোহাম্মদ সাগর আহমেদ (৩২) নামে এক পর্যটক নিহত হয়েছে। এই ঘটনায় আরো ৬ পর্যটক গুরতর আহত হয়েছে বলে জানিয়েছেন সাজেক ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান অতুলাল চাকমা।

    বুধবার (১৯ অক্টোবর) সকাল ১১টায় সাজেক রুইলুই পাড়া পর্যটন কেন্দ্র থেকে ফেরার পথে হাউজ পাড়ায় নিয়ন্ত্রণ হারিয়ে পাহাড়ী খাদে পরে যায় গাড়িটি । দূর্ঘটনায় নারীসহ আরো ৬ জন পর্যটক মারাত্মক ভাবে আহত হয়। আহতরা হলেন, মনিয়া মুন (২৯), ঢাকা রামপুরা, বর্না আক্তার (৩২), ঢাকা রামপুরা, নুর নাহার (২৫) ঢাকা মিরপুর, লিটু (৩২) ঢাকা রামপুরা, দিদার হোসেন (২৬) ঢাকা আশুলিয়া।

    পরে স্থানীয়দের কাছ থেকে সংবাদ পেয়ে সেনাবাহিনী ও পুলিশের একটি দল তাদের উদ্ধার করে আরেকটি চাঁদের গাড়ীযোগে দীঘিনালা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানো হয়েছে।
    সাজেক থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নুরুল আলম দূর্ঘটনার বিষয়টি নিশ্চিত করে বলেন, ‘আমরা সংবাদ পাওয়া মাত্র উদ্ধার অভিযান শুরু করি। দূর্ঘটনা কবলিত পর্যটকগণ ঢাকার বাসিন্দা বলে জানা যায়।’

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ