• আইন ও আদালত

    তানোরে গরু বিক্রির টাকা ছিনতাই

      প্রতিনিধি ২৯ জুন ২০২২ , ১:৩৫:৪১ প্রিন্ট সংস্করণ

    রাজশাহীর তানোরে পুর্ববিরোধের জের ধরে এক ব্যক্তিকে পিটিয়ে জখম ও গরু বিক্রির দুই লাখ টাকা ছিনিয়ে নেয়ার অভিযোগ উঠেছে। তানোরের বাধাঁইড় ইউনিয়নের (ইউপি) গোয়ালপাড়া গ্রামে এই ঘটনা ঘটেছে। এ ঘটনায় এলাকায় এলাকায় চরম উত্তেজনা বিরাজ করছে। এদিকে ২৯ জুন বুধবার আব্দুল খালেক বাদি হয়ে তানোর থানায় লিখিত অভিযোগ করেছেন। স্থানীয় সুত্রে জানা গেছে, তানোরের বাধাঁইড় ইউপির গোয়ালপাড়া গ্রামের মৃত আব্দুস সাত্তারের পুত্র আব্দুল মালেকের সঙ্গে একই গ্রামের আব্দুল গাফ্ফারের পুত্র আব্দুস সামাদের সম্পত্তি নিয়ে বিরোধ রয়েছে।

    গত ২৭ জুন সোমবার আব্দুল মালেক মুন্ডুমালা হাটে চারটি গরু বিক্রি করে বাড়ি আসছিলেন। প্রত্যক্ষদর্শী সুত্র জানায়, এদিন রাত সাড়ে ১০টার দিকে মালেক গ্রামে প্রবেশ করা মাত্র গাফ্ফার ও তার পুত্র সামাদ দেশীয় অস্ত্রে সজ্জিত হয়ে তাদের সাঙ্গপাঙ্গদের নিয়ে অতর্কিতভাবে মালেকের ওপর হামলা করে গরু বিক্রির দুই লাখ টাকা ছিনিয়ে নেয়। তাদের হামলায় মালেকের এক হাত ও এক পা ভেঙ্গ যায়, এ সময় তার আর্তনাদে প্রতিবেশীরা এসে মুমুর্ষঅবস্থায় তাকে উদ্ধার উপজেলা হাসপাতালে নিয়ে যায়। কিন্ত্ত তার অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে রামেক হাসপাতালে প্রেরণ করে।

    এখানো তিনি রামেক হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। এবিষয়ে জানতে চাইলে আব্দুল গাফ্ফার ও তার পুত্র আব্দুস সামাদ উভয়েই অভিযোগ অস্বীকার করে বলেন, মৃদু বাকবিতন্ডার এক পর্যায়ে মালেক পড়ে গিয়ে জখম হয়েছে। আর টাকা ছিনিয়ে নেয়ার কথা সম্পুর্ণ মিথ্যা। এবিষয়ে আব্দুল মালেক বলেন, তারা বাপবেটা তাকে পরিকল্পিতভাবে হত্যার উদ্দেশ্য হামলা করে গরু বিক্রির সাড়ে তিন লাখ টাকা ছিনতায় করেছে। এবিষয়ে তানোর থানার দায়িত্বরত কর্মকর্তা বলেন, অভিযোগ পেয়েছি তদন্ত সাপেক্ষ আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে। এবিষয়ে ইউপি সদস্য সুকেন মাহাতো বলেন, গাফ্ফার দাঙ্গাবাজ প্রকৃতির লোক।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ