• Uncategorized

    সিদ্ধিরগঞ্জে ক্রয়কৃত জমি বুঝিয়ে না দেওয়ায় আইজিপির নিকট অভিযোগ

      প্রতিনিধি ১ অক্টোবর ২০২০ , ৫:৪৫:১৭ প্রিন্ট সংস্করণ

    মোঃ সাদ্দাম হোসেন মুন্না নারায়ণগঞ্জ জেলা প্রতিনিধি:

    সিদ্ধিরগঞ্জে নিমাইকাশারী মৌচাক ক্যানেলপাড় এলাকায় এক প্রবাসীর ক্রয়কৃত জমি বুঝিয়ে না দেওয়ায় মেহেদী হাসান আরিফ নামে একজনের বিরুদ্ধে আইজিপির বরাবর অভিযোগ দায়ের করা হয়েছে।১ অক্টোবর (বৃহস্পতিবার) সিদ্ধিরগঞ্জের নিমাইকাশারী মৌচাক ক্যানেলপাড় এলাকার বাসিন্দা প্রবাসী একেএম দুলালের ভাগিনা মোঃ সুমন এ আবেদনটি (নং-এসএল-১৩৫৪) করেন।

    এতে তার সৌদি প্রবাসী মামার ক্রয়কৃত জমি বুঝিয়ে না দেওয়া ও হামলার অভিযোগ আনা হয়। জমি সংক্রান্ত ব্যাপারে পুলিশের সহযোগিতা নিতে চাইলে বিবাদীপক্ষ তাদের প্রাণনাশের হুমকি দেয় বলে অভিযোগে উল্লেখ করা হয়েছে।অভিযোগপত্রে তিনি উল্লেখ করেন, (২-৭-২০২০) ইং তারিখে জমি মাপজোপ কার্যক্রমের সময় গণ্যমান্য ব্যক্তি ও সার্ভেয়ার থাকা সত্যেও এখন সঠিক মাপে জমি বাদী পক্ষকে বুঝিয়ে দেয়া হচ্ছে না বলে উল্লেখ করা হয় ঐ আবেদনে। বিবাদী পক্ষ প্রভাবশালী হওয়ায় প্রান্নাশের আশংকা এবং আতংকের মধ্যে দিন কাটাচ্ছি।

    এবিষয়ে যথাযথ ব্যবস্থা গ্রহণ করে বাদী পক্ষকে আইনগত সহায়তা প্রদানের মাধ্যমে ন্যায়বিচারের আবেদন জানানো হয় অভিযোগপত্রে।

    এবিষয়ে অভিযোগকারী সুমন জানান, আমার মামা একেএম দুলাল প্রবাসে থাকায় আমি এ জমি দেখা শোনা করি। এ জমি নিয়ে  কয়েকবার মাপজোপ করার পরও আমাদের জমি বুঝিয়ে দিচ্ছে না। উল্টো জমি নিয়ে বাড়াবাড়ি না করার হুমকী দিচ্ছেন।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ