• আইন ও আদালত

    পটুয়াখালীর বাউফলে রাতের আধারে আওয়ামী লীগ সভাপতিকে কুপিয়ে জখম

      প্রতিনিধি ৯ সেপ্টেম্বর ২০২০ , ১০:৩২:৩৩ প্রিন্ট সংস্করণ

     

    মু,হেলাল আহম্মেদ(রিপন)পটুয়াখালী জেলা প্রতিনিধিঃ

    পটুয়াখালীর বাউফল এখন অশান্ত বাউফলে পরিনত হয়েছে ꫰ চলছে একটা পরে একটা খুন খারাবি মারামারি কোপাকুপি এ যেন রক্ত লাল শহরে পরিনত হয়েছে ꫰ এবার রাতের আধারে আওয়ামী লীগ সভাপতি আবুল কালাম আকন (৫০) কে কুপিয়ে গুরুতর জখম করেছে দুর্বৃত্তরা। তাকে আশঙ্কাজনক অবস্থায় তাৎক্ষণিক বরিশাল শের ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়েছে।

    ঘটনাটি ঘটেছে সোমবার (০৭ সেপ্টেম্বর-২০২০ ইং) দিবাগত রাতে উপজেলার কেশবপুর ইউনিয়নের মমিনপুর গ্রামে꫰ তিনি ওই গ্রামের মৃত আজিজ আকনের ছেলে এবং কেশবপুর ইউনিয়নের ৮ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি।

    কেশবপুর ইউনিয়ন কৃষক লীগের সভাপতি হাবিবুর রহমান জানান, প্রতিদিনের মতো কালাম রাত সোয়া নয়টার দিকে ফার্মেসী বন্ধ করে বাড়ি ফিরছিল। রাত সাড়ে ৯টার দিকে বাড়ি ঢোকার দড়জার মাঝামাঝি পর্যন্ত এলেই মুখোশ পড়া কয়েকজন দুর্বৃত্ত তাকে ধারালো অস্ত্র দিয়ে মাথায় কুপিয়ে এবং লাঠি দিয়ে শরীরের বিভিন্ন অংশে পিটিয়ে গুরুতর জখম করে। কালামের চিৎকারে আমরাসহ আশেপাশের লোকজন এসে তাকে অজ্ঞান অবস্থায় উদ্ধার করি। এসময় আমাদের দেখে দুর্বৃত্তরা পালিয়ে যায়।

    এবিষয়ে বাউফল থানার অফিসার ইনচার্জ (ওসি) মোস্তাফিজুর রহমান সমাচার প্রতিবেদককে বলেন, মমিনপুরের এ ঘটনায় এখনও কোনও অভিযোগ হাতে পাইনি ꫰ পেলে অবশ্যই আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে বলে তিনি জানান।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ