• খুলনা বিভাগ

    নড়াইলে দুটি বাসের সংঘর্ষ নিহত-১

      প্রতিনিধি ১০ এপ্রিল ২০২৪ , ৫:৩৮:৪৫ প্রিন্ট সংস্করণ

    মো.মাহাফুজুর রহমান-নড়াইল জেলা প্রতিনিধি:

    নড়াইলে দুটি বাসের সংঘর্ষ নিহত-১ ঢাকা-নড়াইল-যশোর মহাসড়কে দু’টি যাত্রীবাহী বাসের মুখোমুখি সংঘর্ষে লোকাল বাসের চালক জাফর হোসেন (৫২) নিহত হয়েছেন। এ ঘটনায় উভয় বাসের অন্তত ১০ জন যাত্রী আহত হয়েছেন। এর মধ্যে কয়েকজনের অবস্থা গুরুতর। বিষয়টি নিশ্চিত করেছেন তুলরামপুর হাইওয়ে পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.শওকত হোসেন। বুধবার (১০ এপ্রিল) বেলা ১১ টার দিকে সদর উপজেলার সীতারামপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে। আহতদের নড়াইল সদর হাসপাতালে নেয়া হয়েছে।

    পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, বুধবার বেলা ১১টার দিকে ঢাকা থেকে ছেড়ে আসা যশোরগামী লিটন ট্রাভেলস এবং যশোর থেকে নড়াইলগামী লোকাল বাস নড়াইল-যশোর মহাসড়কের সীতারামপুর এলাকায় মুখোমুখি সংঘর্ষ হয়। এতে দুটি বাসের সামনের অংশ দুমড়ে-মুচড়ে যায় এবং লোকাল বাসের চালক জাফর হোসেন নিহত হন। এছাড়া লিটন ট্রাভেলস বাসের চালক মাহবুব হোসেনসহ (৪৫) অন্তত ১০ জন আহত হয়েছেন। আহতদের নড়াইল সদর হাসপাতালে নেয়া হয়েছে। দুর্ঘটনার পর প্রায় দেড় ঘণ্টা বাস চলাচল বন্ধ ছিল। পুলিশ ও ফায়ার সার্ভিস হতাহতদের উদ্ধার করে নড়াইল-যশোর মহাসড়কে দুপুর ১২টার দিকে যানবাহন চলাচল স্বাভাবিক করে।

    নড়াইল ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার মাসুদ রানা জানান, ঢাকা থেকে বেনাপোলের উদ্দেশ্যে ছেড়ে আসা লিটন পরিবহন বেলা সাড়ে ১১ টার দিকে নড়াইল-যশোর সড়কের সীতারামপুর এলাকায় পৌছালে বিপরীত দিক থেকে (যশোর) নড়াইলের উদ্দেশ্যে ছেড়ে আসা লোকাল বাসের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। ফায়ার সার্ভিস ও স্থানীয়দের সহযোগীতায় তাদেরকে উদ্ধার করে নড়াইল সদর হাসপাতালে নিয়ে গেলে জরুরী বিভাগের কর্তব্যরত চিকিৎসক লোকাল বাসের চালক জাফরকে মৃত ঘোষনা করেন। এ বিষয়ে তুলরামপুর হাইওয়ে পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.শওকত হোসেন জানান, দুর্ঘটনায় লোকাল বাস চালক নিহত হয়েছেন এছাড়া অনেকেই আহত হয়েছেন। বর্তমানে সড়কে যান চলাচল সাভাবিক রয়েছে।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ