• Uncategorized

    আবুল হাসনাত আবদুল্লাহর  স্ত্রীর,মৃত্যুর চল্লিশায় পটুয়াখালীতে দোয়া মিলাদ অনুষ্ঠিত।  

      প্রতিনিধি ১৭ জুলাই ২০২০ , ২:৪৪:১৭ প্রিন্ট সংস্করণ

    মু,হেলাল আহম্মেদ(রিপন)-পটুয়াখালী জেলা প্রতিনিধিঃ

    বরিশাল -১ আসনের জাতীয় সংসদ সদস্য পার্বত্য চট্রগ্রামের শান্তি চুক্তি ও পরীক্ষন কমিটির আহবায়ক দক্ষিন বাংলার আওয়ামী রাজনীতির অভিভাবক আলহাজ্ব আবুল হাসানাত আবদল্লাহ’র সহধর্মীনি এবং বরিশাল সিটি কর্পোরেশনের মেয়র সাদিক আব্দুল্লাহ এর মাতা বিশিস্ট মুক্তিযোদ্ধা, সাংস্কৃতিক ব্যাক্তিত্ব বিশিস্ট সমাজসেবক শাহান আরা আবদল্লাহ এর মৃত্যুর চল্লিশ দিবসে ১৭ জুলাই শুক্রবার তাঁর রূহের মাগফেরাত কামনায় পটুয়াখালী পৌরসভার মেয়র মহিউদ্দিন আহমেদ এর ব্যবস্থাপনায় পৌরসভার বিভিন্ন মসজিদে দোয়া মিলাদ ও এতিম খানায় খিচুরী বিতরনের আয়োজন করা হয় ।

     

    অদ্য ১৭ জুলাই রোজশুক্রবার বাদ জুম্মা পটুয়াখালীর বড় জামে মসজিদ, মুসলিমপাড়া

    জামে মসজিদসহ প্রায় সকল মসজিদে দোয়া মিলাদ অনুষ্ঠিত হয়। বড় জামে মসজিদে দোয়া মোনাজাত পরিচালনা করেন বড় মসজিদের খতিব জেলা ইমাম পরিষদের সভাপতি আলহাজ্ব আবু সাঈদ, মুসলিমপাড়া জামে মসজিদে দোয়ামোনাজাত পরিচালনা করেন মুসলিমপাড়া জামে মসজিদের খতিব জেলা ইমাম পরিষদের সাধারন সম্পাদক আলহাজ্ব হাফেজ মাওলানা আঃ কাদের।

    এসময় মসজিদে সকল মুসুল্লিদের উপস্থিতে দোয়া মিলাদের আয়োজক পৌরসভার মেয়র এবং চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রিজের সভাপতি মহিউদ্দিন আহমেদ। অন্যান্যের মধ্যে স্থানীয় আওয়ামীলীগ, ছাত্রলীগ, যুবলীগসহ বিভিন্ন অঙ্গসংগঠনের নেতা কর্মীসহ বিপুল সংখ্যক

    মুসুল্লিরা দোয়া মিলাদে অংশগ্রহন করেন। দোয়া মিলাদ শেষে দুপুরে সরকারী শিশু পরিবার (এতিম খানা) সদস্যদের মাঝে তবারক হিসেবে উন্নতমানের খিচুরী বিতরন করা।

    প্রকাশথাকে যে, গত ৭জুন রবিবার রাত ১১.৩০ মিনিট সময় ঢাকাস্থ হাসপাতালে চিকিৎসরত অবস্থায় না ফেরার দেশে চলেগেছেন (ইন্না….রাজিউন। তার রুহের মাগফিরাত কামনা করছি।।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ