• আইন ও আদালত

    নড়াইলে গাঁজা উদ্ধার গ্রেফতার-৩

      প্রতিনিধি ২১ মার্চ ২০২৪ , ৭:২৪:৫৫ প্রিন্ট সংস্করণ

    মো.মাহাফুজুর রহমান-নড়াইল জেলা প্রতিনিধি:

    নড়াইল লোহাগড়ায় মাদক ব্যবসায়ের সাথে জড়িত মো.ইউসুফ মুসল্লী (৩৫)মো.জিয়াউর কাজী (৩৫) ও মো.নাজমুল শেখ (৪৬) নামে ৩ জন মাদক কারবারিকে গ্রেফতার করেছে লোহাগড়া থানা পুলিশ।বিষয়টি নিশ্চিত করেছেন লোহাগড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাঞ্চন কুমার রায়।
    গ্রেফতারকৃত মো.ইউসুফ মুসল্লী(৩৫)নড়াইল জেলার লোহাগড়া উপজেলার মল্লিকপুর ইউনিয়নের মঙ্গলহাটা গ্রামের মৃত রউফ মুন্সির ছেলে।মো.জিয়াউর কাজী (৩৫) একই গ্রামের তবিবর কাজীর ছেলে এবং মো.নাজমুল শেখ (৪৬) নড়াইল জেলার সদর থানাধীন নিধিখোলা গ্রামের আমির শেখের ছেলে। ২১ মার্চ’২৪ রাত ০২ঃ৫৫ ঘটিকার দিকে নড়াইল জেলার লোহাগড়া থানাধীন ইতনা ইউনিয়নের ইতনা চৌরাস্তা বুলবুল স্টোরের মুদি দোকানের সামনে হতে তাদেরকে আটক করা হয়।

    গোপন সংবাদের ভিত্তিতে লোহাগড়া থানার অফিসার ইনচার্জ কাঞ্চন কুমার রায় এর তত্ত্বাবধানে এসআই(নিঃ) সুজিত সরকার, এএসআই(নিঃ) মো.জামরুল ইসলাম, এএসআই (নিঃ) শাহাবুর রহমান সঙ্গীয় ফোর্সসহ অভিযান চালিয়ে মো. ইউসুফ মুসল্লী (৩৫), মো.জিয়াউর কাজী (৩৫) ও মো.নাজমুল শেখ (৪৬) দেরকে গ্রেফতার করে। এ সময় তাদের নিকট থেকে অবৈধ মাদকদ্রব্য ৮০০ (আটশত) গ্রাম গাঁজা জব্দ করা হয়। এ সংক্রান্তে লোহাগড়া থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা রুজু করা হয়েছে। আসামিদেরকে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে। নড়াইল জেলার সুযোগ্য পুলিশ সুপার (মোহা.মেহেদী হাসানের) নির্দেশনায় মাদকমুক্ত নড়াইল গড়ার লক্ষ্যে জেলা পুলিশ আন্তরিকভাবে কাজ করে যাচ্ছে।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ