• আমার দেশ

    বাংলাদেশ থেকে ফ্রান্স এর রাষ্ট্রদূত হলেন নিঝুম রুবিনা

      প্রতিনিধি ২২ জানুয়ারি ২০২৪ , ১০:১৬:০৬ প্রিন্ট সংস্করণ

    আরিয়ান রাকিব:

    বর্তমান প্রজন্মের আলোচিত চিত্রনায়িকা নিঝুম রুবিনা। সর্বশেষ ‘মেঘকন্যা’ সিনেমায় ফেরদৌসের বিপরীতে দেখা গেছে তাকে। এ ছাড়া তিনি নিয়মিত বিজ্ঞাপন, নাটক ও বিভিন্ন ব্র্যান্ডের ফটোশুটে অংশ নিচ্ছেন। এবার তাকে ফ্রান্স বাংলাদেশ বিজনেস ফোরামের শুভেচ্ছাদূত করা হয়েছে বলে জানান এই নায়িকা।
    ফ্রান্সে এক অনাড়ম্বর অনুষ্ঠানের মধ্য দিয়ে একবছরের জন্য ফ্রান্স বাংলাদেশ বিজনেস ফোরামের শুভেচ্ছাদূত করা হয় নিঝুম রুবিনাকে।

    এ সময় তার হাতে ক্রেষ্ট তুলে দেন ফ্রান্স বাংলাদেশ বিজনেস ফোরামের প্রেসিডেন্ট সাত্তার আলী সুমন। এ সময় ফ্রান্সে অবস্থিত বাংলাদেশী ব্যাসায়ীসহ আরো উপস্থিত ছিলেন ইউরো বাংলা বিজনেস এসোসিয়েশনের প্রেসিডেন্ট মঞ্জুরুল হাসান চৌধুরী সেলিম, এসোসিয়েশনের হেড অফ কোর্ডিনেটর আবু তাহির, ফ্রান্স বাংলাদেশের দূতাবাসের হেড অফ চ্যান্সারি ওয়ালিদ বিন কাশেম, আমাদের কথা পত্রিকার সম্পাদক লুফর রহমান বাবুসহ অনেকে।

    ফ্রান্স থেকে নিঝুম রুবিনা আলোকিত ৭১ সংবাদ কে বলেন, বাংলাদেশ থেকে এই প্রথম কাউকে শুভেচ্ছাদূত বানানো হলো। এটা আমার জন্য ক্যারিয়ারের ১৫ বছরের এচিভমেন্ট। ধন্যবাদ জানাই ফ্রান্স বাংলাদেশ বিজনেস ফোরামের নেতৃবৃন্দের। অপূর্ব রানা পরিচালিত এ সিনেমায় সাইমন সাদিকের বিপরীতে দেখা যাবে তাকে। এ ছাড়া রাহুল রওশন পরিচালিত ‘জানরে’ সিনেমায় শিপন মিত্রের সঙ্গে দেখা যাবে তাকে। একই নির্মাতার ‘বেসামাল’ সিনেমাটিও মুক্তির তালিকায় রয়েছে। এ সিনেমায় রিয়াসাদ শুভর সঙ্গে জুটি বেঁধেছেন নিঝুম রুবিনা।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ