• বিনোদন

    শাকিব খান হচ্ছেন শান্ত, অপু বিশ্বাস হবেন দিঘি

      প্রতিনিধি ২৭ ডিসেম্বর ২০২১ , ৫:১৭:৫০ প্রিন্ট সংস্করণ

    বিনোদন ডেস্কঃ

    ঢালিউডের সুপারস্টার শাকিব খান। তার নায়ক হয়ে ওঠার গল্প নিয়ে তৈরি হবে সিনেমা। এর নাম ‘স্টোরি অব শাকিব খান’। এটি পরিচালনা করবেন গুণী নির্মাতা এফ আই মানিক গত বৃহস্পতিবার চলচ্চিত্র পরিচালক সমিতিতে সিনেমাটি নিবন্ধিত হয়েছে বলে নিশ্চিত হওয়া গেছে।

    ছবিতে কে হবেন শাকিব খান? তার নায়িকাদের চরিত্রে কাকে দেখা যাবে? বিশেষ করে শাকিব খানের ক্যারিয়ারের লক্ষী বলে খ্যাত চিত্রনায়িকা অপু বিশ্বাস চরিত্রে কে অভিনয় করবেন? এসব প্রশ্ন ঘুরপাক খাচ্ছে সিনেমাপাড়ায়।

    ছড়িয়েছে নানা গুঞ্জন। যেখানে এগিয়ে আছে শান্ত খানের নাম। এফ আই মানিকের ‘স্টোরি অব শাকিব খান’ সিনেমায় শাকিবের চরিত্রে দেখা যাবে শান্ত খানকে। এমন গুঞ্জন বেশ জোরেসোরেই শোনা যাচ্ছে।অপরদিকে শাকিবের প্রাক্তন স্ত্রী ও তার ক্যারিয়ারের সর্বাধিক সিনেমা ও সফল নায়িকা অপু বিশ্বাসের চরিত্রে প্রার্থনা ফারদিন দীঘিকে দেখা যাবে বলে শোনা যাচ্ছে।

    তবে এ নিয়ে এখনো মুখ খুলছেন না সংশ্লিষ্টরা। বিষয়টি আপাতত প্রক্রিয়াধীন বলে জানা গেছে। শান্ত ও দিঘী এর আগে ‘টুঙ্গিপাড়ার মিয়াভাই’ সিনেমায় জুটি হয়ে কাজ করেছেন। যেখানে তারা কিশোর বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার স্ত্রী শেখ ফজিলাতুন্নেছা মুজিবের চরিত্রে অভিনয় করে প্রশংসা পেয়েছেন।

    শান্ত ও দিঘী ছাড়াও এই সিনেমায় দেখা মিলবে আরও একঝাঁক তারকার।এদিকে শাকিব খান বর্তমানে আমেরিকায়। তাই এই সিনেমার ব্যাপারে তার অভিমত বা বক্তব্য জানা যায়নি।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ