• বিনোদন

    লক্ষ্মীপুরে ১৪ ফেব্রুয়ারিতে এপাচি নিয়ে ঘুরতে না পারায় প্রেমে ব্রেকআপ

      প্রতিনিধি ১৪ ফেব্রুয়ারি ২০২২ , ১:১৯:৩৪ প্রিন্ট সংস্করণ

    এইচ.এম.আল-আমিন লক্ষ্মীপুর জেলা প্রতিনিধি:

    কথায় আছে প্রেম-ভালোবাসা মানে না ধর্ম-বর্ণ। ধন সম্পদ আর পরিবার সব কিছুরই উর্ধ্বে প্রেম ভালোবাসা। কিন্তু এ ঘটনার চিত্র একটু ভিন্ন। তরুণী ভালোবাসা দিবসে এপাচি মোটরসাইকেলে ঘুরতে না পারায় প্রেমের সম্পর্ক ‘ব্রেকআপ’ করল।ঘটনাটি ঘটেছে (১৪ ফেব্রুয়ারি) দুপুরে লক্ষ্মীপুর কলেজিয়েট উচ্চ বিদ্যালয়ের সামনে। এদিকে হতাশ যুবক দিশেহারা হয়ে পড়েছে। খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে শান্তনা দেয় সহপাঠিরা।

    বলছি লক্ষ্মীপুর সদর উপজেলার লাহারকান্দি এলাকার আবিরনগরের এক যুবকের কথা। তিনি লক্ষ্মীপুর সরকারি কলেজ থেকে এ বছর স্নাতক সম্পন্ন করেন।তরুণী একই কলেজের একাদশ শ্রেণির মানবিক বিভাগের ছাত্রী। লক্ষ্মীপুর পৌরসভার ০৩ নম্বর ওয়ার্ডে তার বাড়ি।জানতে চাইলে নাম প্রকাশে অনিচ্ছুক ওই যুবক বলেন, তার সাথে আমার দীর্ঘ সাড়ে চার বছেরর সম্পর্ক।

    বেশ কয়েকমাস ধরে একটি ব্লু-কালার এপাচি কিনতে আমাকে বলছে। ১৪ ফেব্রুয়ারিতে এপাচি মোটরসাইকেল দিয়ে ঘুরতে না পারলে সে আমার সাথে ব্রেকআপ করবে এ কথা প্রায় বলতো। আমি পরিবারের বড় ছেলে হওয়ায় তা সম্ভব হয়নি। এজন্য সে আমার কাছ থেকে আজ চলে গিয়ে মোবাইল ফোন বন্ধ করে রাখছে। যাওয়ার আগে বলছে আর কোনদিন যেন তার সাথে যোগাযোগের চেষ্টা না করি।
    ওই তরুণীর মোবাইলে বেশ কয়েকবার কল করলে সংযোগটি বন্ধ পাওয়া যায়।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ