• রাজনীতি

    সুজানগরে নির্বাচনী তফসিল ঘোষণাকে স্বাগত জানিয়ে আওয়ামীলীগের আনন্দ মিছিল

      প্রতিনিধি ১৬ নভেম্বর ২০২৩ , ৫:৪৫:৪৯ প্রিন্ট সংস্করণ

    এম মনিরুজ্জামান-পাবনা:

    আগামী ৭ জানুয়ারি নির্বাচনে বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনাকে পুনরায় প্রধানমন্ত্রী হিসেবে নির্বাচিত করার লক্ষ্যে এবং দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের তফসিল ঘোষণাকে স্বাগত জানিয়ে আওয়ামীলীগের আনন্দ মিছিল অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার সকালে পাবনার সুজানগর উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের ব্যানারে, তফসিল ঘোষণাকে স্বাগত জানিয়ে আনন্দ মিছিলটি পৌর শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে আওয়ামী লীগ কার্যালয়ে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

    উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক মেয়র আলহাজ্ব আব্দুল ওহাবের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য দেন, পাবনা জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক এবং রাজশাহী বিশ্ববিদ্যালয়ের সাবেক ছাত্রনেতা ও পাবনা -২ আসনের নৌকার মনোনয়ন প্রত্যাশী কামরুজ্জামান উজ্জ্বল। বিশেষ অতিথির বক্তব্য দেন, সাবেক উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি আব্দুল কাদের রোকন, পাবনা জেলা আওয়ামী লীগের উপ প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক এবং সাবেক মেয়র তোফাজ্জল হোসেন তোফা, উপজেলা ভাইস চেয়ারম্যান জিয়াউর রহমান কল্লোল।

    এ সময় আরো বক্তব্য দেন, উপজেলা আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি ও ইউপি চেয়ারম্যান আব্দুল মতিন মৃধা, আমিন পুর থানা আওয়ামী লীগের সহ-সভাপতি ও ইউপি চেয়ারম্যান শাহীন চৌধুরী, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শেখ মিলন, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক সাইদুর রহমান সাইদ, পৌর যুবলীগের সভাপতি জুয়েল রানা ও উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি জাহিদুল হক তমাল প্রমুখ। এছাড়াও জনপ্রতিনিধি এবং আওয়ামী লীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ