• Uncategorized

    পটুয়াখালীর গলাচিপায় ফুলেল শুভেচ্ছায় বরন, কেন্দ্রীয় যুবলীগ নেতা মামুন আজাদ!

      প্রতিনিধি ২৯ নভেম্বর ২০২০ , ৪:৪৯:৫১ প্রিন্ট সংস্করণ

    মু,হেলাল আহম্মেদ(রিপন)পটুয়াখালী জেলা প্রতিনিধিঃ

    পটুয়াখালী জেলার গলাচিপা উপজেলায় নেতাকর্মীদের ফুলেল শুভেচ্ছা ও ভালাবাসায় সিক্ত হলেন গলাচিপার কৃতি সন্তান কেন্দ্রীয় যুবলীগের নবনির্বাচিত কার্যনির্বাহী কমিটির সহ-সম্পাদক মো. মামুন আজাদ।

    এসময় উপস্থিত ছিলেন জাতীয় সংসদ সদস্য এসএম শাহজাদা এমপি, উপজেলা পরিষদ চেয়ারম্যান মু.শাহিন শাহ, উপজেলা আওয়ামী লীগ নেতা মাঈনুল ইসলাম রনো, উপজেলা আওয়ামী লীগ সাংগঠনিক সম্পাদক মো. আলমগীর হোসেন, উপজেলা যুবলীগের সহ-সভাপতি মো. আলমগীর হোসাইন, উপজেলা ছাত্রলীগের সভাপতি শরীফ আহমেদ আসিফ, উপজেলা শ্রমিকলীগের সভাপতি মো. এব্রাহিম দফাদার, পৌর কাউন্সিলর মো. আবুল বশার প্যাদা, গলাচিপা প্রেস ক্লাবের সভাপতি সমিত কুমার দত্ত মলয়, গলাচিপা রিপোর্টার্স ক্লাবের সভাপতি সাজ্জাদ আহমেদ মাসুদ প্রমুখ।কেন্দ্রীয় যুবলীগের কার্যনির্বাহী কমিটির সহ-সম্পাদক হওয়ার পর এই প্রথম বারের মত রবিবার তিনি সকালে ঢাকা থেকে তার নিজ জন্মভূমি গলাচিপায় আসেন।

    কেন্দ্রীয় নেতার এ আগমন উপলক্ষে উপজেলা আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, শ্রমিকলীগসহ আওয়ামী লীগের অঙ্গসংগঠনের নেতৃত্বে বিশাল এক শোডাউন দিয়ে অভ্যার্থনা জানান নেতাকর্মী ও সমর্থকরা। শহরজুড়ে জয়বাংলা শ্লোগানে মুখরিত স্থানীয় আওয়ামীলীগ কার্যালয়ে তাদেরকে ফুলেল শুভেচ্ছা দেয়া হয়। এ সময় কেন্দ্রীয় যুবলীগ নেতা মামুন আজাদ বলেন, বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনাই দূর্নীতিমুক্ত দেশ বানাতে পারেন।

    তিনি নিজের দল থেকে শুদ্ধি অভিযান শুরু করেছেন। বাংলাদেশকে মধ্যম আয়ের দেশে পরিনত করার যে স্বপ্ন বাস্তবায়নে প্রধানমন্ত্রী শেখ হাসিনা কাজ করে যাচ্ছেন। তা যেন কোন দূর্নীতিবাজ চক্র, মৌলবাদী শক্তি ও কূ-চক্রী মহল নস্যাৎ করতে না পারে যুবলীগকে সে দায়িত্ব পালন করতে হবে বলে জানান।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ