• Uncategorized

    সাতক্ষীরার কালিগঞ্জে অসহায় কৃষকের ধান কেটে ঘরে তুলে দিলেন ওসি দেলোয়ার হুসেন

      প্রতিনিধি ২৬ এপ্রিল ২০২১ , ৬:৩৭:৫০ প্রিন্ট সংস্করণ

    সাতক্ষীরার কালিগঞ্জে অসহায় কৃষকের ধান কেটে ঘরে তুলে দিলেন ওসি দেলোয়ার হুসেন

    মাসুদ পারভেজ কালিগঞ্জ (সাতক্ষীরা) থেকেঃ

    করোনা ভাইরাস সংক্রমণ রোধে সাতক্ষীরা জেলার কালিগঞ্জ উপজেলায় লকডাউন ঘোষণা থাকায় ধান কাটার শ্রমিক সংকট হয়ে পড়েছে। এদিকে বোরো ধান পেকে গেছে। কিন্তু শ্রমিক না পাওয়ায় পাকা ধান কেটে ঘরে তুলতে পারছে না কৃষকেরা।

    এই ক্লান্তিলগ্নে কালিগঞ্জ থানা অফিসার ইনচার্জ (ওসি) দেলোয়ার হুসেন কৃষকের পাশে এসে দাড়াল৷

    (২৫ এপ্রিল) রবিবার দুপুরে সামাজিক দূরত্ব বজায় রেখে উপজেলার ধলবাড়িয়া ইউনিয়নের ড্যামরাইল গ্রামের অসহায় বর্গাচাষী চন্ডি মন্ডলের ধান কেটে ঘরে তুলে দিলেন।

    “আমরা আছি কৃষকের পাশে, মানবিক পুলিশের চোখে জনতার আকাঙ্খা লেখা থাকে” এ স্লোগানকে সামনে রেখে কালিগঞ্জ থানা পুলিশের ওসি দেলোয়ার হুসেন উপজেলার ওই অসহায় বর্গাচাষীর ২৫ শতাংশ জমির ধান কেটে ঘরে তুলে দেওয়া হয়েছে৷

    এসময় ধলবাড়িয়া ইউনিয়ন চেয়ারম্যান গাজী শওকত হোসেন, ইউপি সদস্য প্রশান্ত হালদার বাবু কালগিঞ্জ থানার ওসি দেলোয়ার হুসেনের ছেলে সহ গণ্যমান্য ও সাংবাদিক বৃন্দ উপস্থিত ছিলেন৷

    বর্গচাষী অসহায় কৃষক চন্ডী মন্ডল বলেন, আমি গরীব মানুষ। শ্রমিক ও টাকার সংকটে ধান কাটতে পারছিলাম না। কালিগঞ্জ থানার ওসি আমার ধান কেটে ঘরে তুলে দিয়েছে।

    কালিগঞ্জ থানার অফিসার ইনচার্জ ওসি দেলোয়ার হুসেন বলেন, কালিগঞ্জ থানা পুলিশ সাতক্ষীরা জেলা পুলিশ সুপারের নির্দেশনায় সবসময় অসহায় প্রান্তিক কৃষক ও মানুষদের সহযোগিতা করবে। আমাদের এ ধান কাটা কার্যক্রম অব্যাহত থাকবে।

    তিনি আরো বলেন, আমরা বাইরে আছি আপনারা ঘরে থাকুন, সুস্থ থাকুন সামাজিক দূরত্ব বজায় রাখুন।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ