• Uncategorized

    দু’পক্ষের সংঘর্ষে সিরাজখানে পাঁচ টেটাঁবিদ্ধসহ আহত-১৫

      প্রতিনিধি ৯ মার্চ ২০২১ , ২:২৪:২৩ প্রিন্ট সংস্করণ

    দু’পক্ষের সংঘর্ষে সিরাজখানে পাঁচ টেটাঁবিদ্ধসহ আহত-১৫

    মুন্সীগঞ্জের সিরাজদিখান ইট ক্রয়-বিক্রয় নিয়ে দু’পক্ষের সমর্থকদের মধ্যে সংঘর্ষে পাঁচ জন টেটাঁবিদ্ধসহ ১৫ জন আহত হওয়ার ঘটনা ঘটেছে।

    মঙ্গলবার ৯ মার্চ সকাল ৭ টায় উপজেলার বালুচর ইউনিয়নের চরপানিয়া গ্রামের মুজিবুর রহমান ও রমজান আলীর গ্রুপের সাথে দফায় দফায় এ সংঘর্ষের ঘটনা ঘটে।

    পুলিশ ও স্থানীয়রা জানায়, ঢাকার কেরানীগঞ্জের কক্সমিক ব্রীকস নামে একটি ইটভাটার ইট ক্রয়-বিক্রয় নিয়ে মুজিবুর রহমানর সাথে একই গ্রামের রমজান আলীর সাথে সকাল ৭ টায় চর পানিয়া গ্রামে দু’পক্ষের সমর্থকদের মধ্যে সংঘর্ষ বাধে । সংঘর্ষ উভয় পক্ষের ৫ জন টেঁটাবিদ্ধসহ ১৫ জন আহত হন। বর্তমানে চর পানিয়া এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়ন করা হয়েছে।

    টেঁটাবিদ্ধরা হলেন, চরপানিয়া গ্রামের আব্দুর রবের পুত্র পিয়ার উদ্দিন(৩৫),শাজাহান মিয়ার পুত্র মো.আওলাদ হোসেন((৩৭),ইদ্রিস আলীর পুত্র বিল্লাল হোসেন((৫০),লোকমান মিয়ার পুত্র মজিবুর (৫১),জজ মিয়ার পুত্র মো.জাহাঙ্গীর (৩৫)। আহতদের বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে।

    সিরাজদিখান থানার অফিসার ইনচার্জ এসএম জালাল উদ্দিন ঘটনা সত্যতা স্বীকার করে বলেন,ইট ক্রয়-বিক্রয় এবং আধিপত্য বিস্তার নিয়ে এ ঘটনা ঘটেছে । তবে বর্তমানে পরিস্থিতি নিয়ন্ত্রণ আছে ।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ