• আইন ও আদালত

    পাবনায় জমিজমা নিয়ে বিরোধে হত্যা চেষ্টা সন্ত্রাসী খোকন সহ ৬জনের বিরুদ্ধে থানায় মামলা

      প্রতিনিধি ১৬ এপ্রিল ২০২২ , ১০:২০:১৭ প্রিন্ট সংস্করণ

    পাবনা প্রতিনিধি:

    শনিবার পাবনা সুজানগর উপজেলা হাটখালী চরপাড়ায় জমিজমা নিয়ে বিরোধের জেরে হত্যার চেষ্টায় হামলা অভিযোগে একাধিক মামলার চিহিৃত সন্ত্রাসী খোকন সেখ সহ ৬জনের রিরুদ্ধে থানায় মামলা করেন আহত তোকমানের ভাইপো মোছাঃ সুফিয়া খাতুন। মামলা সূত্র জানা যায়, (১৫ এপ্রিল) শুক্রবার রাত ১০টার দিকে মোঃ তোকমান শেখ,একরামুল হোসেন শুভ মোঃ নাজমুল হোসেন,নিয়ামুল হোসেন সাদ্দাম, কাদের শেখ পাবনা পুলিশ সুপার মোহাম্মদ মহিবুল ইসলাম খান বিপিএম মহোদয়ের সাথে দেখা করে।

    বাড়ী ফিরার পথে জমিজমা নিয়ে বিরোধের জেরে হাটখালি চরপাড়া প্রাথমিক বিদ্যালয়ের সামনে উৎ পেতে থাকা সন্ত্রাসি খোকন সেখ, প্রবাল শেখ, টেটন শেখ. সুজাত সেখ, তানভির শেখ,ও বাবুল শেখ সহ ৮/১০জন সন্ত্রাসী সিএনজি চালক মঞ্জুর গতিরোধ করে মারধর করলে সিএনজিতে থাকা তোকমান শেখ ও কাদের শেখ, নাজমুল হোসেন, নিয়ামুল হোসেন সাদ্দাম, কাদের শেখ, সিএনজির চালকের মারার কারণ জানতে চাইলে সিএনজিতে থাকা সবার উপর দেশীও অস্ত্রসস্ত্র দিয়ে অতর্কৃত হামলা চালায়।

    এসময় তোকমান, কাদেরসহ বেশ কয়েক জন গুরুত্বর আহত হয়।এ দিকে স্থানীয়রা তোকমান ও কাদেরকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে পাবনা জেনারেল হাসপাতালে ভর্তি করে। অবস্থার অবনতী হলে কর্তব্য ডাঃ উন্নত চিকিৎসার জন্য ঢাকায় রেফার্ড করেন।খোঁজ নিয়ে জানা যায় সন্ত্রাসী খোকন সেখ এলাকায় মাদক এবং সন্ত্রাস চাঁদা বাজীর সাথে জরিত, তার বিরুদ্ধে একাধিক মামলা ও অভিযোগ রয়েছে ।সুজানগর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল হান্নান ঘটনার সতত্যা নিশ্চিত করে জানান আমরা খবর পেয়ে রাতেই ঘটনা স্থানে গিয়েছি ১৬/৫/২০২২ইং মামলা নং- ইতিমধ্যে মামলা এন্টি করা হয়েছে আসামী ধরার চেষ্টা করছি খুব শিগ্রই আসামী ধরতে সক্ষম হব #

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ