• Uncategorized

    মতলবে মাদকসহ ৬ মামলার আসামী সুমন গ্রেফতার

      প্রতিনিধি ১ ফেব্রুয়ারি ২০২১ , ১:৪৫:৩৪ প্রিন্ট সংস্করণ

    মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের নিয়মিত মাদক বিরোধী অভিযানে মতলব দক্ষিণ থানার চাপাতিয়া গ্রাম থেকে ৬৪৬ পিস ইয়াবা ট্যাবলেটসহ মো. সুমন প্রধানিয়া (৩৬) নামে ৬ মাদক মামলার আসামীকে গ্রেফতার করা হয়েছে।
    সোমবার (১ ফেব্রুয়ারি) সকাল সাড়ে ৭টা থেকে ৮টা পর্যন্ত ওই এলাকায় গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের রেডিং টীম।
    অভিযানে উদ্ধারকৃত ৬৪৬ পিস ইয়াবা ট্যাবলেটের আনুমানিক মূল্য ৩লাখ ২৩ হাজার টাকা।

    চাঁদপুর জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর সূত্রে জানাগেছে, আজ সোমবার সহকারী পরিচালক এ,কে,এম দিদারুল আলম, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, জেলা কার্যালয়, চাঁদপুর, এর নেতৃত্বে গঠিত রেডিং টীম মতলব দক্ষিণ থানাদিন চাপাতিয়া গ্রামের মামুন্দি প্রধানিয়া বাড়িতে সকাল সাড়ে ৭টা হতে ৮ টা পর্যন্ত মাদকবিরোধী অভিযান পরিচালনা করে আসামী মোঃ সুমন প্রধানিয়া, পিতা-এবাদুল্লাহ প্রধানিয়াকে তার দেহ তল্লাশী করে ৬শ’ ৪৬ পিস ইয়াবাসহ হাতেনাতে গ্রেফতার করা হয়।

    আসামীর বিরুদ্ধে ইতোপূর্বে মাদক আইনে আরো ৬টি মামলা রয়েছে, যা বিচারাধীন। সে একজন দুর্ধর্ষ মাদক সম্রাট ও গডফাদার।এ বিষয়ে সহকারী পরিচালক বাদী হয়ে মতলব দক্ষিণ থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন,২০১৮ অনুযায়ী একটি নিয়মিত মামলা দায়েরে করছেন। অভিযান অব্যাহত থাকবে।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ