• বিনোদন

    টাকা পেলে আল্লু অর্জুনের সঙ্গে খো’লা’মে’লা’ হতে রাজি কাজল

      প্রতিনিধি ২১ ডিসেম্বর ২০২১ , ২:০২:২৪ প্রিন্ট সংস্করণ

    বিনোদন ডেস্কঃ

    দক্ষি’ণী সিনেমার জনপ্রিয় অভিনেত্রী কাজল আগারওয়াল। বর্তমানে তার অ’ভিনয় ক্যারি’য়ারেরবেশ ভালো সময় পার করছেন। একের পর এক সুপার হিট ছবি উপহার দিয়ে চলেছেন এই নায়িকা।এদিকে তেলেগু ছবির সুপারহিট নায়ক আল্লু আর্জুন। এখন নতুন ছবি ‘আলা ভাই’কুন্তাপুরামলো’ নিয়ে ব্যস্ত এই নায়ক।ত্রি’বিক্রম শ্রী’নিবাস পরি’চালিত এ সিনেমা নির্মি’ত হচ্ছে আল্লু অর্জু’নের বাবার প্রযো’জনা প্রতি’ষ্ঠান গীতা আ’র্টসের ব্যানারে। সি’নেমাটি’র একটি বিশেষ চ’মক হি’সেবে হাজির হতে যাচ্ছে’ন দক্ষি’ণী নায়িকা কাজল। চ’মকটি হলো একটি আইটেম গান।

    অল্প পোশাকে ‘হাজি’র হতে হবে বলে আইটেম গানে আগ্রহ প্র’কাশ করেন না অনেক নায়িকা। ‘জনতা গ্যা’রেজ’ সিনে’মায় একটি আই’টে’ম গানে পারফর্ম করার পর আইটেম গানে আগ্রহ হারি’য়ে’ছিলেন কাজল। তবে অর্জুনে’র সিনে’মায় খোলা’মে’লা আ’ই’টেম গানে নাচ’তে রা’জি হ’য়েছে’ন না’য়িকা। আল্লু অ’র্জুনকে এর জন্য গুন’তে হচ্ছে ১ কোটি টা’কা।

    গীতা আর্টসের বরাত ভা’রতীয় এক সংবাদ’মাধ্যম জা’নিয়েছে, পরিচা’লক ত্রিবিক্রম শ্রী’নি’বাস আই’টেম গানের জন্য সঞ্চা’লক আনু’সূয়া ভর’দ্বাজ বা রা”শমিকে নিতে চে’য়েছি’লেন। কিন্তু আ’ল্লু অর্জুন জো’র দিয়ে কাজ’লকে নিতে বলেন। সিনে’মাটির পরবর্তী শু’টিং হবে ফ্রান্সে।

    তেলেগু ভাষার অ্যাক’শন ঘরানা’র এ সি’নেমায় আল্লু অর্জুনের বিপ’রীতে” অ’ভিনয় করছেন পূজা হেগ’ড়ে। এছাড়াও অ’ভিনয় ক’রছেন জয়রা’ম, রাজে’ন্দ্র প্রসাদ, নীবিথা পিথু’রাজ, টাবু, সুনীল, মুরা’লি শর্মা, রাও রমেশ প্রমুখ। ২০২০ সালের ১৫ জা’নুয়ারি সিনে’মাটি মু’ক্তির কথা রয়ে’ছে।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ