• গণমাধ্যম

    উল্লাপাড়া ট্রাকের ধাক্কায় তিন সাংবাদিক আহত

      প্রতিনিধি ১৮ সেপ্টেম্বর ২০২২ , ২:৪০:৪২ প্রিন্ট সংস্করণ

    মোঃ লুৎফর রহমান লিটন-সলংগা সিরাজগঞ্জ প্রতিনিধিঃ

    সিরাজগঞ্জের উল্লাপাড়া সড়কে দ্রুতগামী ট্রাকের ধাক্কায় মোটরসাইকেলে থাকা তিন সাংবাদিক গুরুতর আহত হয়েছেন।
    রোববার (১৮ সেপ্টেম্বর) দুপুরে ঢাকা-পাবনা মহাসড়কের সড়কের চড়িয়া শিকার এলাকায় এ দুর্ঘটনা ঘটে। এতে বেসরকারী টেলিভিশন চ্যানেল আরটিভির জেলা প্রতিনিধি ও দৈনিক কলম সৈনিকের বার্তা সম্পাদক ইউসুফ দেওয়ান রাজু, দৈনিক খোলা কাগজ পত্রিকার জেলা প্রতিনিধি আলমগীর হোসেন এবং দৈনিক আজকের জনবানী পত্রিকার সহকারী বার্তা সম্পাদক এম দুলাল উদ্দিন আহমেদ গুরুতর আহত হন।

    আহতদের সিরাজগঞ্জ রোডের সাখাওয়াত এইচ মেমোরিয়াল হসপিটালে প্রাথমিক চিকিৎসা দিয়ে সিরাজগঞ্জ বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।
    হাসপাতালের আবাসিক মেডিক্যাল অফিসার ডা. রবিউল ইসলাম জানান, আহত তিনজনের মধ্যে ইউসুফ দেওয়ান রাজুর হাত ভেঙ্গে গেছে। তবে আপাতত অন্য দুজন শঙ্কামুক্ত।

    দুর্ঘটনায় আহত সাংবাদিক এম দুলাল উদ্দিন আহমেদ জানান, পেশাগত দায়িত্ব পালন করতে তারা তিনজন মোটর সাইকেল যোগে সিরাজগঞ্জ শহর থেকে উল্লাপাড়া যাচ্ছিলেন। পথিমধ্যে উপজেলার চড়িয়া শিকার এলাকায় বিপরীত দিকের একটি দ্রুতগামী একটি ট্রাক তাদের ধাক্কা দিলে তারা দুজন মোটরসাইকেল থেকে ছিটকে পড়েন। পরে আশপাশের লোকজন তাদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে।হাটিকুমরুল হাইওয়ে থানার উপ-পরিদর্শক জিয়াউল হক জানান, দুর্ঘটনার পর ট্রাকের চালক পালিয়ে গিয়েছে। ট্রাকটি জব্দ করে থানায় আনা হয়েছে

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ