• বিনোদন

    জসীম উদ্দিন আকাশের কথায় নোলক বাবুর কন্ঠে ‘আমার পোড়া দেহ’

      প্রতিনিধি ২৩ সেপ্টেম্বর ২০২২ , ১০:৫৪:৩৭ প্রিন্ট সংস্করণ

    স্টাফ রির্পোটার:

    বৃহস্পতিবার (২২ সেপ্টেম্বর) সকাল ১১ টায় বিডি২৯ মাল্টিমিডিয়া ইউটিউব চ্যানেলে প্রকাশ পেয়েছে নতুন মিউজিক ভিডিও ‘আমার পোড়া দেহ’। জসিম উদ্দিন আকাশের কথায় সুর করেছেন এস কে শানু ও সঙ্গীত আয়োজন করেছেন মুসফিক লিটু। গানটিতে কন্ঠ দিয়েছেন কন্ঠশিল্পী নোলক বাবু।মিউজিক ভিডিওতে মডেল হিসাবে কাজ করেছেন আলভী মামুন ও স্নিগ্ধা। গানটির ভিডিও পরিচালনা করছেন সৌমিত্র ঘোষ ইমন ।মিউজিক ভিডিওটি প্রযোজনা করেছেন জসিম উদ্দিন আকাশ।

    গীতিকার জসিম উদ্দিন আকাশ বলেন, আমার স্বপ্ন আছে আমার লেখা গান গাইবেন বাংলাদেশের প্রতিটি শিল্পী, এই স্বপ্ন নিয়েই কাজ করে যাচ্ছি। আমি বিশ্বাস করি একদিন বিডি২৯ মাল্টিমিডিয়া ও জসিম উদ্দিন আকাশের গান দিয়ে পুরো পৃথিবীর বাংলা ভাষার মানুষের মনে জায়গা করে নিবে। যুগের পরে যুগ বেচেঁ থাকবে আমাদের গান গুলো মানুষের হৃদয়ে। গীতিকার জসিম উদ্দিন আকাশ গান নিয়ে বলেন,আমি অনেক ব্যস্ত থাকি এতো ব্যস্ততার মধ্যে দিয়ে ও গান লেখি কারণ ভালো লাগা ও ভালোবাসা থেকে আমার গান লেখা কন্ঠশিল্পী নোলক বাবু আমার লেখা গানটি অসাধারণ গেয়েছেন।

    গানটির সুর, সঙ্গীত আয়োজন, মিউজিক ভিডিও সব মিলিয়ে ‘আমার পোড়া দেহ’ গান ও ভিডিও এ সময়ের দর্শক-শ্রোতার মনে ছাপ ফেলবে বলেই আশা করছি। নোলক বাবু বলেন, জসিম উদ্দিন আকাশের লিখনি আমার কাছে অনেক ভালো লেগেছে যার কারনে এই গানটি করা আরও বেশি ভালো লাগার বিষয় হলো, জসিম উদ্দিন আকাশ সুদূরপ্রবাসী হয়ে ও বাংলাদেশের সঙ্গীত নিয়ে চিন্তা করেন এবং একটির পর একটি গান উপহার দেন ।

    আমি চেষ্টা করেছি খুব দরদ দিয়ে গানটি গাওয়ার। আশা করি, শ্রোতাদের ভাল লাগবে। ভিডিও পরিচালক সৌমিত্র ঘোষ ইমন বলেন, গীতিকার ও ব্যবসায়ী জসিম উদ্দিন আকাশের লিখনিতে গানটি সব কিছু মিলে দারুণ হয়েছে। বিডি ২৯ মাল্টিমিডিয়ার আরও ধামাকা নিয়ে আসবো জসিম উদ্দিন আকাশের গান একের পর এক নিয়ে আসবো । মিউজিক ভিডিওতে মডেল হিসাবে কাজ করেছেন আলভী মামুন ও স্নিগ্ধা। আশা করছি দর্শকরা ভালো ভাবে নিবে।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ