• Uncategorized

    আমতলীতে ভন্ড কবিরাজের প্রেমের ফাঁদে পড়ে কিশোরী ধর্ষন,র‍্যাবের হাতে গ্রেফতার। 

      প্রতিনিধি ২২ নভেম্বর ২০২০ , ৯:১৯:১৯ প্রিন্ট সংস্করণ

    মু,হেলাল আহম্মেদ(রিপন)পটুয়াখালী জেলা প্রতিনিধিঃ

    অদ্য ২১ নভেম্বর ২০২০ ইং তারিখ বিকাল আনুমানিক ০৪.০০ ঘটিকার সময় বরগুনা জেলার আমতলী থানাধীন আমতলী মাজার রোড এলাকায় অভিযান পরিচালনা করে ভন্ড ধর্ষক কবিরাজ গ্রেফতার করে র‍্যাব, পটুয়াখালী। ধর্ষকের নামঃ মোঃ মনসুর শিকদার (২৮), পিতা- আঃ রব শিকদার, সাং- কাঠালিয়া (কুলুরচর), থানা- আমতলী, জেলা- বরগুনা।

    ভুক্তভোগীকে জিজ্ঞাসাবাদে জানা যায় তার মায়ের অসুস্থতার কারণে ধৃত আসামী মোঃ মনসুর শিকদার তার মাকে কবিরাজী চিকিৎসা করতে গিয়ে তাদের পরিবারের সাথে পরিচয় ঘটে।

    সেই সূত্রে আসামী জনৈক ভিক্টিমের সাথে কৌশলে প্রেমের সম্পর্ক গড়ে তোলে। গত ২৮-৩-২০২০ তারিখ তার মাকে দেখতে যাওয়ার পথে সাহেববাড়ী বাস স্ট্যান্ডে নামিলে আসামীর দেখা ও কথা হয়। আসামী কৌশলে ভুল বুঝাইয়া বিয়ের প্রলোভন দেখাইয়া ভন্ড কবিরাজের আত্মীয় বাড়ীতে নিয়ে দুই দিন রাখিয়া তার ইচ্ছার বিরুদ্ধে কয়েকদফায় ধর্ষন করে। পরবতর্ীতে সেখান থেকে নিয়ে সোবহানের টিনসেড বাসা ৩নং ওয়ার্ড, আমতলী পৌরসভা, থানা- আমতলী, জেলা-বরগুনায় বেশ কিছুদিন আটক রাখিয়া তার ইচ্ছার বিরুদ্ধে শারিরীক সম্পর্ক করে। এরপর তার বড় বোন তাকে উদ্ধার করে নিয়ে আসে।

    গত ১৬-১১-২০২০ তারিখ একই পথে মাকে দেখতে যাওয়ায়র পথে সাহেববাড়ী বাস স্ট্যান্ডে নেমে অন্য গাড়ীতে উঠার অপেক্ষমান থাকায় ধৃত আসামী মনসুর তাকে একই কায়দায় ভুল বুঝাইয়া পূর্বের সোবহানের বাসায় নিয়ে দুইদিন আটক রাখিয়া তার ইচ্ছার বিরুদ্ধে ধর্ষন করে।

    পরবতর্ীতে ভুক্তভোগী কৌশলে পালাইয়া চলে আসে এবং র‍্যাব পটুয়াখালীর সাহায্য প্রার্থনা করে। আসামী ভন্ড কবিরাজ খুবই দুর্দান্ত ও সন্ত্রাসী প্রকৃতির লোক তার স্ত্রী ও সন্তান আছে, এইভাবে সে অনেক মেয়েদের সর্বনাশ করে আসছে বলে জানা যায়।

    এবিষয় ঐ নারী ভিকটিম আইনগত সহায়তা চেয়ে র‍্যাব-৮, পটুয়াখালী ক্যাম্পের নিকট আবেদন করলে র‍্যাব-৮, সিপিসি-১, পটুয়াখালী ক্যাম্পের একটি বিশেষ আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে অভিযুক্ত মোঃ মনসুর শিকদারকে আমতলী মাজার রোড থেকে আটক করে।

    প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত মোঃ মনসুর তালুকদার ঘটনার সাথে নিজের সংস্লিষ্টতার বিষয়ে স্বীকারোক্তি প্রদান করে। এ ব্যাপারে ঐ নারী ভিকটিমের বড় বোন বাদী হয়ে আমতলী থানায় একটি মামলা দায়ের করেন।জানা যায়,গ্রেফতারকৃত আসামীকে আমতলী থানায় হস্তান্তর করা এবং এবং প্রক্রিয়াধীন অবস্থায় রয়েছে।

    এব্যাপারে পটুয়াখালী ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানি কমান্ডার মোঃ রবিউল  ইসলাম দৈনিক বরিশাল  সমাচার ও অনলাইন  পোর্টাল দৈনিক আলোকিত ৭১ সংবাদ এর পটুয়াখালী জেলা প্রতিনিধিকে জানায়,প্রতিদিনের ন্যায় আমাদের এ  ধরনের  অভিযান  ভবিষ্যতে ও অব্যহত থাকবে বলে  জানান  তিনি।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ