• খুলনা বিভাগ

    অভয়নগরে বিট পুলিশিং কার্যক্রম পালিত।

      প্রতিনিধি ৩১ অক্টোবর ২০২১ , ৫:১৪:৫০ প্রিন্ট সংস্করণ

    প্রণব মন্ডল-অভয়নগর (যশোর) প্রতিনিধি:

    যশোর জেলার অভয়নগর থানার চলিশিয়া ইউনিয়ন পরিষদ একটি পূণার্ঙ্গ ও সুনামধন্য এলাকা। যশোর জেলার সুযোগ্য পুলিশ সুপারের নির্দেশে এই কার্যক্রম অনুষ্ঠিত হয়।মুজিববর্ষে পুলিশ নীতি জনসেবা ও সম্প্রীত _এই প্রতিপাদ্যকে সামনে রেখে আজ ৩১.১০.২০২১ইং সকাল ১১ টায় চলিশিয়া ইউনিয়ন পরিষদ ভবনে এই ৬ নং বিট পুলিশিং সভা অনুষ্ঠিত হয়। এই সভার নাম হলো শান্তি ,সম্প্রীতি ও সৌহার্দমূলক সভা। উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্হিত ছিলেন জনাব মুকিত সরকার ,অতিরিক্ত পুলিশ সুপার ,খ সার্কেল ,খুলনা রেঞ্জ ।

    এই অনুষ্ঠানে সভাপতিত্ব করেন একে এম শামীম হাসান ।সমগ্র অনুষ্ঠানে উপস্হাপনায় ছিলেন গাজীপুর ফাঁড়ি ইনচার্জ জনাব সুকল্যাণ বিশ্বাস ও সহযোগী এস আই মিরাজ হোসেন ।
    অনুষ্ঠানের বিশেষ অতিথি ছিলেন চলিশিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো: নাদির মোল্যা এবং অএ ইউনিয়নের বিভিন্ন ধর্মের ও বিভিন্ন স্তরের লোকজন ও নেতৃবৃন্দ ।উক্ত অনুষ্ঠান শেষে প্রধান অতিথি বলেন, বঙ্গবন্ধুর হাতে গড়া এই অপসাম্প্রদায়িক দেশে সকল ধর্মের লোকের নিজ অনুষ্ঠান ও নিজ মত প্রকাশের পূণার্ঙ্গ স্বাধীনতা রয়েছ এবং মাদকের বিরুদ্ধে বতর্মান সরকার জিরো টলারেন্স নীতি অবলম্বন করেছে । সাম্প্রদায়িকতামূলক উস্কানি ও মাদকসেবী যেই হোক
    তাকে অবশ্যই আইনের আওতায় আনা হবে।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ